ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

যাত্রা শুরু করল রকার্জ ক্যাফে রেস্টুরেন্ট 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
যাত্রা শুরু করল রকার্জ ক্যাফে রেস্টুরেন্ট 

সম্প্রতি রাজধানীর খিলগাঁও এ রকার্জ ক্যাফে নামের নতুন রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে। তালতলা সিটি সুপার মার্কেটের তৃতীয় গেট সংলগ্ন (মেইন রোড) এলাকায় স্কাই ভিউ নাজমা টাওয়ার লেভেল-৫-্রএ নিজস্ব রেস্টুরেন্টটির উদ্বোধন করেন বাংলাদেশের ফুটবলের জনপ্রিয় সাবেক খেলোয়াড় মোহাম্মদ কায়সার হামিদ।

 

এই রেস্টুরেন্টে দেশি খাবারসহ মিলবে নানা ধরনের চাইনিজ, ইতালিয়ান এবং অ্যারাবিয়ান জনপ্রিয় খাবার। রয়েছে বৈচিত্র্যময় পানীয়ের সম্ভার- কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও মকটেইল।  

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে বলেও জানানো হয়।  

বড়দের পাশাপাশি শিশুদের জন্য বেশ কিছু খাবার থাকছে রেস্টুরেন্টটিতে।  

জন্মদিন, বিবাহ বার্ষিকী, কর্পোরেট মিটিং বা গেট টুগেদারে জন্য রেস্টুরেন্টটিতে ১০০ জনের আয়োজন করা যাবে অনায়াসে। রেস্টুরেন্টে না এসেও খাবারের স্বাদ পেতে চাইলে রয়েছে অনলাইনে খাবার অর্ডার দেওয়ার ব্যবস্থাও।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa