ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

সাদাকালো পোশাকে জিপি স্টার গ্রাহকদের বিশেষ অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
সাদাকালো পোশাকে জিপি স্টার গ্রাহকদের বিশেষ অফার ...

ঢাকা: পোশাকের সাদাকালো রঙের ছোঁয়া আভিজ্যতের প্রকাশ পায়। এতে নিজেকে আরও একটু ভিন্নভাবে উপস্থাপন করা যায়।

তাই সাদাকালো পোশাকের প্রতি ফ্যাশন সচেতন মানুষের আগ্রহ আদিকাল থেকে। আর তাই গ্রামীণফোন জিপি স্টারদের জন্য ডিসকাউন্ট নিয়ে এলো সাদাকালোতে।
 
গ্রামীণফোন জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে ফ্যাশন হাউজ সাদাকালো। এ অফারে জিপি স্টার গ্রাহকরা সাদাকালো সব পণ্যে ১৫ শতাংশ ফ্ল্যাট ছাড়ে ক্রয় করতে পারবেন। এ অফারে পাওয়া যাবে পুরুষ, নারী ও শিশুদের হাউজহোল্ড, ফ্যাশন অ্যাক্সেসরিজ, ক্র্যাফ্ট ও গিফট আইটেমসমূহ।
 
অফারটি পেতে জিপি স্টার গ্রাহকরা SADAKALO কোড ব্যবহার করতে হবে। অফারটি গ্রামীণফোন ব্যবহারকারীদের লিখতে হবে SADAKALO<Space>মোট বিলের পরিমাণ এবং পাঠিয়ে দিন 29000 নম্বরে। অফারটি দেশিদশসহ ধানমন্ডি, বেইলী রোড, গুলশান, চট্টগ্রাম, সিলেট ও বগুড়া আউটলেটে পাওয়া যাবে।
 
শুধুমাত্র সাদা ও কালো পোশাকের কালেকশন নিয়ে সাদাকালো একটি অনন্য তৈরি পোশাক ব্র্যান্ড। বাংলাদেশের ঐতিহ্য আর সংস্কৃতিকে ধারণ করার লক্ষ্যে নিজস্ব স্বকীয়তা নিয়ে শুধুমাত্র সাদা আর কালো রঙের সমন্বয়ে ডিজাইনার পোশাক তৈরির মাধ্যমে সাদাকালোর যাত্রা।
 
বাংলাদেশের গুরুত্বপূর্ণ জাতীয় দিবস যেমন একুশে ফেব্রুয়ারি, স্বাধীনতা দিবস, বিজয় দিবসগুলোতে সাদাকালো বিশেষভাবে কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জ্ঞাপন করে থাকে। বৈশাখ উদযাপনের ব্যাপারেও সাদাকালো বিশেষভাবে জোর দিয়ে থাকে। এছাড়া মা দিবস, বাবা দিবস, ফ্রেন্ডশিপ ডে ও ভালোবাসা দিবস উদযাপনের ব্যাপারেও সাদাকালো বিশেষ গুরুত্ব দিয়ে থাকে।
 
আপনার গ্রামীণফোন নম্বরটি জিপি স্টার কিনা সেটা চেক করতে ক্লিক করুন https://bit.ly/37i5NdC লিংকে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa