ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

লাইফস্টাইল

‘হিমালয়া মেন’-এর নতুন মুখ আরেফিন শুভ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
‘হিমালয়া মেন’-এর নতুন মুখ আরেফিন শুভ

বিখ্যাত পার্সোনাল কেয়ার ব্র্যান্ড হিমালয়া’র মেনজ ফেইসওয়াশ-এর বাংলাদেশি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ও চলচ্চিত্র অভিনেতা আরেফিন শুভ।  

হিমালয়া’র সঙ্গে যুক্ত হয়ে আরেফিন শুভ বলেন, বর্তমান সময়ে যেকোন ক্ষেত্রে নিজের একটি ছাপ ও উপস্থিতি বজায় রাখা খুবই প্রয়োজনীয়।

হিমালয়া’র ফেইসওয়াশ ব্যবহারের উপকারিতা লক্ষ্যণীয় এবং ত্বকের যত্নে এটিই আমার প্রথম পছন্দ। তাছাড়া, প্রাকৃতিক উপাদানের ব্যবহারে প্রস্তুত হওয়ায় পণ্যটি আমার বেশি পছন্দ।  
  
অনুষ্ঠানে হিমালয়া বাংলাদেশের বিজনেস হেড শ্রীকান্ত আইয়ার বলেন, হিমালয়া বাংলাদেশের অন্যতম প্রধান একটি ফেইসওয়াশ ব্র্যান্ড। ত্বকের সুরক্ষা ও গ্রাহক সন্তুষ্টিই হলো আমাদের মূল লক্ষ্য। আরেফিন শুভ-কে পেয়ে আমরাও আনন্দিত। আমাদের বিশ্বাস, এই সম্পর্ক সামনের দিনগুলোতে হিমালয়া’র বিখ্যাত মেন ফেইসওয়াশ-কে ত্বকের যত্নে এক কার্যকরী সমাধান হিসেবে সকলের কাছে সুপরিচিত করবে, পাশাপাশি দেশের তরুণদের স্টাইল চর্চায় হয়ে উঠবে নিত্যদিনের সঙ্গী। শুভ তার সাহসী ও আত্মবিশ্বাসী ব্যক্তিত্ব নিয়ে আমাদের নতুন ক্যাম্পেইন “ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেইসওয়াশ”-এর সঙ্গে যাত্রা শুরু করেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa