ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

লাইফস্টাইল

রাখীকে ঘিরে ফেনীতে উই’র মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
রাখীকে ঘিরে ফেনীতে উই’র মিলনমেলা

ফেনী: ফেনীতে মিলন মেলা তৈরি হয় দেশি পণ্যের নারী উদ্যোক্তাদের।  

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে শহরের একটি অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে সমবেত হন দেশিপণ্যের জন্য সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের সদস্যরা।

 মিলন মেলার উপলক্ষ উই’র জেলা প্রতিনিধি মেহজাবীন রাখীকে সংবর্ধনা ও বরণ।  

বর্তমানে দেশিপণ্যের জন্য সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (উই) যা গত এক বছর ধরে দেশি পণ্যের জন্য কাজ করছে, উদ্যোক্তাদের জন্য কাজ করছে। চলতি মাসের ৫ তারিখ দেশের সাতটি জেলাকে প্রথম পর্বে নির্বাচিত করা হয়েছে উই থেকে জেলা প্রতিনিধি নির্বাচনের জন্য এবং সেখানে প্রথম নাম ছিলো ফেনীর মেহজাবীন রাখীর-যিনি উই-এর মডারেটর প্যানেলের মেম্বারও। উইতে নিয়মিত কাজ করছেন ফেনীর প্রায় ৮০-৯০ জন উদ্যোক্তা।  

ফেনীর দেশি পণ্যের উদ্যোক্তারা মেহজাবীন রাখীকে অভিনন্দন জানাতে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন এ করে। উই’র ফেনীর নিয়মিতদের প্রায় ৩০ জন সদস্য এই অনুষ্ঠানে অংশ নেন এবং তাকে ফুল, স্মারক দিয়ে কেক কেটে আনন্দ উদযাপন করেন তারা।

অনুষ্ঠান শেষে মেহজাবীন রাখী ধন্যবাদ জানিয়ে উই এবং ই-ক্যাবের ফাউন্ডার প্রেসিডেন্ট রাজিব আহমেদকে এই প্রাপ্তির কৃতিত্ব দেন। এরপর তিনি উদ্যোক্তাদের কথা শোনেন, বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং বলেন দেশি পণ্যের সুদিন চলে এসেছে তাই এখন সময় নিজের পণ্যকে উপস্থাপন ও প্রচারের।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa