ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

লাইফস্টাইল

মজাদার খাবারের নতুন ঠিকানা কিউডিএস

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
মজাদার খাবারের নতুন ঠিকানা কিউডিএস

রাজধানীর অভিজাত এলাকায় ‘কিউডিএস’ রেস্টুরেন্টের যাত্রা শুরু হলো। সম্প্রতি বনানী ১১ নাম্বার রোডের ১ নাম্বার বাড়িতে রেস্টুরেন্টটির উদ্বোধন করেন শোবিজ অঙ্গনের এক ঝাঁক তারকা।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা অমিত হাসান,সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নি, চিত্রতারকা নিপুন, অঞ্জনা, নিরব, মিশু সাব্বির, দেবাশীষ বিশ্বাস, বিপাশা কবিরসহ অনেকে। অনুষ্ঠানটিতে আরও উপস্তিত ছিলেন বেসরকারী টেলিভিশন চ্যানেল মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী।

 ‘কিউডিএস’-এ ইন্ডিয়ান, থাই, চাইনিজ এবং উন্নত বিশ্বের নানা ধরনের স্বাসস্থ্যকর খাবারের সমাহার ঘটেছে। সবাইকে আমন্ত্রণ জানিয়ে রেস্টুরেন্টটির কর্ণধার শাহীন কবির বলেন, সব সময় খাবারের গুণগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে আমাদের প্রধান লক্ষ্য। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যেন সবাই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন।  

তারকারা রেস্টুরেন্টটি ঘুরে দেখেন ও বিভিন্ন ধরনের খাবারের স্বাদ নেন। তারা প্রত্যেকেই খাবারের প্রশংসা করেন।   এখানে শিশুদের জন্য বিশেষ ব্যবস্থা ও তাদের পছন্দের খাবার ও খেলার জায়গা রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa