ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

লাইফস্টাইল

ফ্যাশন ডিজাইনার এমদাদ হক নিয়ে আসছেন নতুন ব্র্যান্ড 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
ফ্যাশন ডিজাইনার এমদাদ হক নিয়ে আসছেন নতুন ব্র্যান্ড 

দীর্ঘ দিনের অভিজ্ঞতাকে সঙ্গী করে নতুন পোশাক এবং অনুষঙ্গ নিয়ে আসছেন ফ্যাশন ডিজাইনার এমদাদ হক। পরিবেশবান্ধব উপকরণ ও প্রাকৃতিক রং ব্যবহার করে এসব পণ্য তৈরি করা হয়েছে।

পণ্যগুলো অচিরেই পাওয়া যাবে তার ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে।

নতুন পণ্যসম্ভারে রয়েছে রিসাইকলড কটনের দুই ধরনের কুইল্ট বা কাঁথা, পঞ্চ আর ছেলে ও মেয়েদের শাল।  
এমদাদ হক বলেন, চমৎকার আরামদায়ক এই পোশাক ও কাঁথা তৈরিতে বাতিল সুতি সুতাকে নতুন করে ব্যবহার করা হয়েছে। এই সুতা হাতে কেটে খাদি কপড় করা হয় প্রথমে, তারপর সেই কাপড় দিয়ে বানানো হয়েছে পঞ্চ ও শাল।  

এসব পণ্য সবার কাছে পৌঁছে দিচ্ছেন এফ-কমার্সের (@IamEmdadHoque) মাধ্যমে। এখনই কোনো শপ খোলার ইচ্ছা তার নেই বলে জানিয়েছেন  তিনি।  

সময়োপযোগী নতুন নতুন পণ্য এই সম্ভারে যোগ করা হবে বলেও জানান ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের সহসভাপতিএমদাদ হক।  

পাট ও রেশম নিয়ে প্রায় ৪০ বছর ধরে দেশীয় পোশাক ফ্যাশনপ্রেমীদের জন্য তৈরি করছেন প্রখ্যাত এই ডিজাইনার। দেশ ও দেশের বাইরে তার ডিজাইন করা পোশাক অনেকেরই প্রথম পছন্দ। দেশে ফ্যাশনে স্বতন্ত্র ডিজাইনে পোশাক তৈরির বিষয়টি জনপ্রিয় করতে এমদাদ হকের অবদান রয়েছে।  

 

 

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০ 
এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa