ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

লাইফস্টাইল

ব্রাইডাল ফেস্টে এবারের বউ তানজিন তিশা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
ব্রাইডাল ফেস্টে এবারের বউ তানজিন তিশা

কুমিল্লায়  অনুষ্ঠিত হয়ে গেল বিয়ের বউ সাজ নিয়ে এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০ সিজন  ফাইভ। স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার জোন, পাওয়ার্ড বাই কুইন্স মেকওভার ।

 

রোববার কুমিল্লার একটি পার্টি সেন্টারে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজন মাসুদ খানের মেকওভারের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার  বউ সাজ।  আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জাগ্রত মানবতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা ।

রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই পরে ২৫ জন ব্রাইড এবং ২৫ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তানজিন তিশা বলেন, প্রথমেই এমবি অ্যাসোসিয়েটস কে সাধুবাদ জানাই যে তারা এমন একটি উদ্যোগ গ্রহণ করেছে, দেশি বউ সাজকে আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরতে প্লাটর্ফমটি কাজ কর যাচ্ছে। এমন আয়োজনের অংশ হতে পেরে ভালো লাগছে।  

আয়োজনের ড্রেস পার্টনার ছিল আনজারা, ওয়্যারড্রোব পার্টনার আরময়, জুয়েলারি পার্টনার সিলভার হাউস, ইভেন্ট পার্টনার শাদীকাব্য, কমিউনিকেশন অ্যান্ড পিআর বি পজেটিভ কমিউনিকেশন ফটোগ্রাফি পার্টনার মেমরি বাস্কেট। এছাড়া মিডিয়া পার্টনার নিউজটুয়েন্টিফোর, রেডিও টুডে, বাংলাদেশ প্রতিদিন ও অনলাইন পার্টনার হিসেবে ছিল বাংলানিউজ।  

বিশেষ এই আয়োজনে অংশ নিতে চাইলে রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন: httpswww.facebook.comMBBridalFest

বাংলাদেশ সময় ১২৫৬ ঘন্টা, ডিসেম্বর ২৯, ২০২০ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa