ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

লাইফস্টাইল

বড়দিনে-বড় হোটেলে-বড় আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
বড়দিনে-বড় হোটেলে-বড় আয়োজন

খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন (২৫ ডিসেম্বর)। বড়দিনে জমকালো আয়োজন উপভোগ করতে যেতে হবে দেশের পাঁচ তারকা হোটেলগুলোতে।

 
বড়দিন উপলক্ষে প্রতিটি হোটলকে নান্দনিক সাজে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি দিয়ে। আর প্রতিটিতেই সান্তাক্লজ থাকবেন অনেক অনেক উপহার হাতে! 
 

র্যাডিসন
র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে বড়দিনের আগের দিন ২৪ ডিসেম্বর ওয়াটার গার্ডেন ব্রাসারিয়েতে থাকছে স্পেশাল বড়দিন ডিনারের আয়োজন।

লবি এরিয়ার বিভিন্ন স্টলে পাওয়া যাবে পরিবার ও স্বজনদের পছন্দমতো বড়দিন উপহার এবং বেকারি পণ্য।
শেফরা সেদিন বিভিন্ন বড়দিন স্পেশাল খাবার পরিবেশন করবেন। ছোট্ট সোনামনিদের জন্য দুপুর ৩ টা থেকে দুপুর ৪ টা পর্যন্ত বড়দিনের বিশেষ আকর্ষণ নিয়ে উপহারের ঝুলি নিয়ে হাজির হবেন সান্তাক্লজ।  

রিজেন্সি 
শিশুদের জন্য এবারের সবচেয়ে আকর্ষণীয় আয়োজন হলো ২৫শে ডিসেম্বর ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন-এ “ক্রিসমাস কিডস পার্টি।  

সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত চলবে এই আয়োজন। এখানে আরও থাকবে টয় ট্রেন, বাউন্সি হাউস, বল হাউসসহ বিভিন্ন ধরনের খেলার ব্যবস্থা। আর এই আনন্দকে আরও বাড়িয়ে দিতে হাজির হবেন সান্তা ক্লস তার নানান উপহার ও আরও কিছু চমক নিয়ে।

ওয়েস্টিন 
ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ড বলরুমে শিশুদের জন্য করা হয়েছে ক্রিসমাসের মজাদার খাবারের আয়োজন। এছাড়াও কিডস ম্যাজিক শো সঙ্গে সান্তা ক্লস তো থাকছেই। সকাল ৯টায় এই অনুষ্ঠান শুরু হয়ে বড়দিনের উৎসব চলবে রাত পর্যন্ত।  

রেনিন্সস্ ঢাকা গুলশান হোটেলে বড়দিন 

রেনিন্সস্ ঢাকা গুলশান হোটেল বড়দিন (ক্রিসমাস) উৎযাপন করার নানান আয়োজন করেছে। করা হয়েছে জিনজার ব্রেড হাউস, ভেতরে-বাইরে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি ও নানান রঙের বাতি দিয়ে। দিনটিকে সামনে রেখে নানা রকমের খাবারের আয়োজন তো থাকছেই।  

তারকা হোটেলগুলোতে বড়দিন উপলক্ষে শিশুদের পাপাপাশি বড়দের জন্যও দুপুরে ও রাতের বুফে খাবারের আয়োজন করা হয়েছে।  


বাংলাদেশ সময় ১৪০৮ ঘন্টা, ডিসেম্বর ২৩, ২০২০ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa