ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

লাইফস্টাইল

শাকিব-মীমের হাত ধরে শুরু আর জি লাইফস্টাইলের যাত্রা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
শাকিব-মীমের হাত ধরে শুরু আর জি লাইফস্টাইলের যাত্রা

রাজধানীতে যাত্রা শুরু হলো নতুন ফ্যাশন ব্র্যান্ড আরজি লাইফস্টাইলের। ডিজাইনারদের সেরা ডিজাইনের ফ্যাশনেবল পোশাক ও অনুসঙ্গ নিয়ে এসেছে আরজি।

 

রবিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় তলার উদ্ভোধন করা হয় এই শোরুমের। রংধনু গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আরজি লাইফস্টাইলের উদ্বোধনে উপস্থিত ছিলেন চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, অভিনেতা-প্রযোজক নজরুল রাজ,  নারায়ণগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ময়মনসিংহ-১১ আসনের কামিজ উদ্দিন আহমেদ, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, রংধনু গ্রুপের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, পরিচালক মিজানুর রহমান এশিয়ান টিভির চেয়ারম্যান হারুনুর রশিদ প্রমুখ।

এ সময় রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আমাদের অঙ্গপ্রতিষ্ঠান আরজি লাইফস্টাইল। আশা করি সবার ভালোবাসা পেলে সুনামের সঙ্গে সামনে এগিয়ে যাবে। সব সময় চেষ্টা থাকবে ক্রেতাদের চাহিদা অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দেওয়ার।  

তরুণদের জন্য সাধ্যের মধ্যে সবটুকু ভালোলাগা ও স্টাইল ঠিক রেখে পোশাক তৈরি করছে প্রতিষ্ঠানটি। আরজি লাইফস্টাইলের কালেকশন দেখতে যেতে হবে যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় ফ্লোরের ৩০-৪৪ নং দোকানে।  

বাংলাদেশ সময় ১৪১০ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa