ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

তরুণদের কাছে আইডল সাকিব-শিশিরের দাম্পত্য 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
তরুণদের কাছে আইডল সাকিব-শিশিরের দাম্পত্য 

যেখানে তারকাদের একটার পর একটা সংসার ভাঙার খবর আসে, ক’দিন পরপরই। সেখানে তারকাদের তারকা সাকিব-শিশির নট আউট রয়েছেন।

বিয়ের আট বছরে দুই সন্তান নিয়ে ভালোবাসার ভেলায় সুখের সাগর পাড়ি দিচ্ছেন তারা।  

দাম্পত্য জীবনের আট বছরে বাংলাদেশের ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশির। যৌথজীবন চলার জন্য ১২-১২-১২-বিশেষ দিনটিকেই বেছে নেন তারা। ২০১২ সালের ১২ ডিসেম্বর তাদের বিয়ে হয় এই সুপারস্টারের । এই জুটির অষ্টম বিবাহবার্ষিকী আজ শনিবার।  

মনের মিলের সঙ্গে সঙ্গে ভাবনায়, কথায়ও তাদের দারুণ মিল। এরআগে হৃদয় থেকে ভালোবাসা জানিয়ে সাবিককে শিশির বলেছেন, রানির মতো রেখেছ আমায়, তোমায় অনেক ভালোবাসি।

মাগুরার ছেলে সাকিবের স্ত্রী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দু’জনের পরিচয়। এরপর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে।  
শিশিরের কোলজুড়ে ২০১৫ সালের নভেম্বরে আসে নতুন অতিথি আলাইনা হাসান আব্রি। আর এবার তার ঘরে এসেছে আরেক অতিথি। তাদের ছোট্ট পরী, পরিবারের নতুন সদস্য ইররাম হাসান।  

কন্যা-অন্তঃপ্রাণ বাবা সাকিব বেশিদিন এই অদ্ভূত মিষ্টি মেয়েদের ছাড়া থাকতেই পারেন না। শিশিরও ভালোবাসায় আগলে রেখেছেন সাকিব আর তাদের সন্তানদের।  

দাম্পত্য জীবন সুন্দর রাখার একটাই রহস্য, তা হচ্ছে-ভালোবাসা, এটা সাকিব-শিশিরকে দেখলেই বোঝা যায়।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এসআইএস
 

সাকিব-শিশির
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa