ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

লাইফস্টাইল

রঙ বাংলাদেশ-এর  বিজয়  আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
রঙ বাংলাদেশ-এর  বিজয়  আয়োজন

বছর ঘুরে আবার ডিসেম্বর। বাঙালির অনন্য অহঙ্কারের মাস।

বিজয় গৌরবে মেতে ওঠার উপলক্ষ। আজন্ম সৃজনশীল বাঙালির এই উদযাপন কেবল গল্প, গান,কবিতায় নয়, বরং বসনেও হয়।

বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকার বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। মূল রং বেছে নেওয়া হয়েছে লাল ও পতাকার সবুজ,সাদা, টিয়া,গোল্ডেন হলুদ।  

দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া ‘আমার বাংলাদেশ’ সাবব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে এসব সামগ্রী।  কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে হাউসটি।  

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। হাউসটির সংগ্রহে রয়েছে শাড়ি, থ্রিপিস, কামিজ, স্কার্ট টপস, ফ্রক, ব্লাউজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, কাতুয়া, টি-শার্ট, শার্ট ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

এছাড়া গহনা, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস,নানা ডিজাইনের মগসহ নানা উপহার সামগ্রী রয়েছে।
রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই সংগ্রহ।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa