ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

এবার রূপচর্চায় ব্যস্ত রুবেল-তাসকিন-সাকিবরা 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
এবার রূপচর্চায় ব্যস্ত রুবেল-তাসকিন-সাকিবরা 

শুধু নারীরাই পার্লারে যায়, ঘরে বসে রূপচর্চা করে এমনটা যারা ভেবে এসেছেন, তারা জেনে নিন। আজকাল পুরুষরাও পিছিয়ে নেই সেই দৌড়ে।

যাদের খেলা দেখার জন্য, বিশ্বের কোটি কোটি লোক অপেক্ষায় থাকেন, তারাও মাঠে ভালো খেলার পাশাপাশি সচেতন নিজেদের সৌন্দর্য নিয়েও।  

দীর্ঘবিরতির পর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ফিরে এসেই যোগ দিয়েছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জেমকন খুলনা দলে। তার সঙ্গে একই দলের হয়ে খেলছেন  তাসকিন আহমেদ-ইমরুল কায়েসরাও। সোমবার (৭ ডিসেম্বর) টুর্নামেন্টে কোনো ম্যাচ না থাকায় খেলোয়াড়রা সময় কাটিয়েছেন সুইমিং পুলের পাশে সানবাথ নিয়ে।  

তাসকিনের নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও আপ করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাদের কারো মুখে ভারী করে সানব্লক লাগানো, কারো আবার চারকোল প্যাক। চারকোল প্যাক কয়লা আর আঠা দিয়ে তৈরি করা হয়। এটি ত্বকের ভেতরের লুকানো ময়লা ও মরা চামড়া দূর করে। এছাড়া নাকের পাশে, কপালে বা থুতনির ব্ল্যাকহেডস বের করে ত্বক করে উজ্জ্বল ও মসৃণ।  

যারা নিজেদের ত্বকের বিষয়ে এখনো সচেতন না, তারা এখন থেকেই সচেতন হোন, নিয়মিত ত্বকের যত্ন নিন। সুন্দর থাকুন, থাকুন খেলোয়াড়দের মতো আত্মবিশ্বাসী।  


বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa