ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

লাইফস্টাইল

বিজয়ের মাসে ‘সারা’র আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
বিজয়ের মাসে ‘সারা’র আয়োজন

ঢাকা: রক্তস্নাত বিজয়ের ৪৯তম বার্ষিকী, ৫০তম বিজয় দিবস। স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মাথা উঁচু করার দিন এই ১৬ ডিসেম্বর।

বিজয়ের মাসে  ‘সারা' লাইফস্টাইল নিয়ে এসেছে দেশীয় পোশাকের ভিন্নধর্মী এক আয়োজন। সব বয়সের ক্রেতাদের কথা চিন্তা করে সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সুলভ মূল্যে থাকছে এসব পোশাকের বাহারি আয়োজন।

বিজয়ের মাসে ‘সারা’র এই আয়োজনে থাকছে- মেনজ পাঞ্জাবি, লেডিস সিঙ্গেল এথনিক, শিশুদের পাঞ্জাবি, মেনজ অ্যান্ড ওমেনস টি-শার্ট, মিনিমি কালেকশন, কাপল কালেশন, মেয়ে শিশুদের ফ্রক, সিঙ্গেল এথনিক। লাল-সবুজের বাহারি মিশ্রন থাকছে বিজয়ের মাসের এই সংগ্রহে।
  
পাশাপাশি শীতকালে এবারে ‘সারা’র সংগ্রহে থাকছে- ম্যানজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ম্যানজ অ্যান্ডওমেন্স উইন্ড ব্রেকার, ম্যানজ অ্যান্ড ওমেন্স  ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, ম্যানজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০/-থেকে শুরু করে ২৫০০/- এর মধ্যেই এসব পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র ‘সারা’-তে।  

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো ‘সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

এছাড়াও ৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ লেভেল ২ ব্রেদিবিলিটির ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) পাওয়া যাচ্ছে ‘সারার’ আউটলেটে। কাপড়ের তৈরি এই ফেস মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৭২ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে যেখানে সার্জিক্যাল ফেস মাস্কও ৭০-৯৫ শতাংশ পার্টিক্যাল রোধ করে। এছাড়াও মাস্কটি ব্রেদিবিলিটি অর্থাৎ শ্বাস-প্রশ্বাসের ক্ষেত্রে ‘লেভেল-২’ এর মান পূরণ করে যা কেএন- ৯৫ ফেস মাস্কের সমতুল্য।  

আউটলেটের পাশাপাশি ‘সারার’ নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa