ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

লাইফস্টাইল

শুরু হলো লাইফস্টাইল ব্র্যান্ড আমিরা-র পথচলা 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
শুরু হলো লাইফস্টাইল ব্র্যান্ড আমিরা-র পথচলা 

আগামী দিনের ফ্যাশনে দেশের ঐতিহ্যকে তুলে ধরতে লাইফস্টাইল ব্র্যান্ড আমিরা যাত্রা শুরু করেছে। নতুন এই ব্র্যান্ডটি শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ওয়ারি ও মোহাম্মদপুরের রিং রোডে দু’টি শো-রুমের যাত্রা শুরু হয়েছে।

 

এক্সপেরিয়েন্স ডিজাইন লিমিটেড-এর একটি নতুন ব্র্যান্ড আমিরার জমকালো উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মিয়া মাকসুদ আহমদ ও পরিচালক মিস জয়নব মাকসুদ, মডেল এবং প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

উদ্যোক্তারা জানান, পোশাক তৈরিতে গুণগতমানের পাশাপাশি সমসাময়িক ট্রেন্ডকে প্রাধান্য দেওয়া হয়েছে, যা ক্রেতাদের কাছে অনেক আকর্ষণীয় ও স্টাইলিশ মনে হবে।  
বাংলাদেশ, যুক্তরাজ্য এবং ইথিওপিয়াভিত্তিক পোশাক, টেক্সটাইল, আনুষাঙ্গিক উপকরণ ও প্রযুক্তি নিয়ে কাজ এক্সপেরিয়েন্স ডিজাইন লিমিটেডের নতুন ভেঞ্চার হলো এই আমিরা ব্র্যান্ড।  

সদ্য চালু হওয়া আমিরা ব্র্যান্ডের শো-রুমগুলোতে মেয়েদের- কামিজ, ট্রাউজার, কুর্তি, ওড়না, ফিউশন টপস ছেলেদের জন্য পাঞ্জাবি, শার্ট, জ্যাকেট, ব্লেজারসহ সব ধরনের পোশাক ও অনুষঙ্গ পাওয়া যায়।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa