ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

লাইফস্টাইল

ইভ্যালিতে আর্টিসানের গিফট কার্ডে ৬০% ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ইভ্যালিতে আর্টিসানের গিফট কার্ডে ৬০% ছাড় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে

ঢাকা:  জনপ্রিয় ক্লথিং ব্র্যান্ড আর্টিসানের গিফট কার্ড ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে ইভ্যালিতে কেনা যাবে। দেশের অন্যতম শীর্ষ ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে এই গিফট কার্ড দিয়ে দেশজুড়ে আর্টিসানের সকল আউটলেট থেকে পোশাক ও অন্যান্য লাইফস্টাইল পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা।

 

শনিবার (২৮ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ইভ্যালির পক্ষ থেকে। এতে বলা হয়, ইভ্যালি থেকে আর্টিসানের গিফট ভাউচার কিনতে পারবেন গ্রাহকেরা। এতে গ্রাহকদের জন্য ৬০ শতাংশ পর্যন্ত মুল্যছাড় থাকবে ইভ্যালির পক্ষ থেকে। আর এই গিফট কার্ড দিয়ে আর্টিসানের সকল শাখা থেকে পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা। এছাড়াও ইভ্যালি থেকেও অনলাইনে অর্ডার করে হোম ডেলিভারি সুবিধাতেও আর্টিসানের পণ্য কেনা যাবে।

 

এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দু'টির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এতে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং আর্টিসানের ব্যবস্থাপনা পরিচালক আলি আহামাদ রাসেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যদের মাঝে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট শাখার সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আবু তাহের সাদ্দাম, অপারেশনস ম্যানেজার অপু আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এবিষয়ে ইভ্যালির কো-ফাউন্ডার এবং চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, ইভ্যালিতে আমরা আমাদের ৪০ লক্ষাধিক নিবন্ধিত গ্রাহকদেরকে সবসময় সেরা এবং গুণগত মানের পণ্য ও সেবা দিতে চাই। আর্টিসানের মতো একটি জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আমাদের সঙ্গে যুক্ত হওয়াতে আমরা আমাদের লক্ষ্যে আরও এক ধাপ এগিয়ে গেলাম। শুধু পোশাকই না বরং আর্টিসানের ব্যাগ, বেল্ট এবং মানিব্যাগের মতো চমৎকার সব লাইফস্টাইল পণ্য গ্রাহকেরা ইভ্যালি থেকেই কিনতে পারবেন।

 

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসএইচএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa