ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

লাইফস্টাইল

নারী উদ্যোক্তাদের ‘উই সামিট ২০২০’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
নারী উদ্যোক্তাদের ‘উই সামিট ২০২০’ উদ্যোক্তাদের সঙ্গে অতিথিরা

নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম ও বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে দু'দিনব্যাপী ওমেন ই-কমার্স এন্টারপ্রেনারশিপ সামিট ২০২০- এর সফল সমাপ্তি হয়েছে।

সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ পলক এমপি।

উই সভাপতি নাসিমা আক্তার নিশার সভাপতিত্বে অতিথি হিসেবে যুক্ত হন ইক্যাব প্রেসিডেন্ট শমী কায়সার, উই এর অ্যাডভাইজররা এবং এসময় ই-কমার্স সেক্টরের অনেকই সরাসরি যুক্ত হন।  

জুনায়েদ আহমেদ পলক বলেন, আমি খুব সময় নিয়ে সব পুরষ্কারপ্রাপ্ত নারী উদ্যোক্তার সফলতার গল্প শুনছিলাম। আমাদের দেশীয় পণ্যের এই নারীভিত্তিক প্লাটফর্মটিকে সবসময় আইসিটি ডিভিশন সমর্থন করে, আমি নিজে নিশার মাধ্যমে সব খবর পাই।  

শমী কায়সার বলেন, নারীদের এই জয়যাত্রা বড় আঙ্গিকে সামিট করতে পেরেছে সফলভাবে। আমরা ই-ক্যাব সবসময় এই উদ্যোগকে আরো সফল করতে সহযোগিতা করি, এই সামিট দেশীয় ই-কমার্সেও এক নতুন বার্তা দিয়ে গেলো।  

মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি রেস্টুরেন্টে সামিটে বাছাইকৃত বিভিন্ন ক্যাটাগরিতে বছরজুড়ে সেরা কাজের জন্য ১০ জনকে জয়ী পদকে সম্মান জানানো হয়।  
বিশেষ এই আয়োজনে দেশের বিভিন্ন জেলার শত নারী উদ্যোক্তার সঙ্গে উপস্থিত ছিলেন (ই-ক্যাব) প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি রাজীব আহমেদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার সম্পাদক তাসমিমা হোসেন ও সংসদ সদস্য দীপংকর তালুকদার।  

সমাপনী বক্তব্যে উই প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা সবাইকে এই সামিট সফল করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।  


বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa