ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

লাইফস্টাইল

জেন্টল পার্কের ভার্চুয়াল ফ্যাশন শো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
জেন্টল পার্কের ভার্চুয়াল ফ্যাশন শো

ট্রেন্ড ব্রেকার  অনেক পোশাক লেবেলের ভীড়ে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর নাম লেখায় জেন্টল পার্ক। সময়ের ধারাবাহিকতায় বেড়েছে ক্রেতা চাহিদা, পণ্যে এসেছে বৈচিত্র্যতা।

 

সমকালীন ফ্যাশন ট্রেন্ড অনুসারে পোশাকের পাশাপাশি পরিবর্তন আনা হয়েছে স্টোর বিন্যাসেও। তারুণ্যের জনপ্রিয় এই ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক  এবার ধানমন্ডি সাতমসজিদ রোডে ৪১তম ফ্ল্যাগশিপ আউটলেট চালু  করেছে সম্প্রতি। এতে উপস্থিত ছিলেন জেন্টল পার্কের চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু, ব্যবস্থাপনা পরিচালক এমএন আজিম চৌধুরী, পরিচালক নূরউদ্দিন জাহিদ চৌধুরীসহ দেশের শীর্ষস্থানীয় ২০ জন ফ্যাশন মডেল।  

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শাহাদৎ হোসেন চৌধুরী জানান,  করোনায় সৃষ্ট সংকটের ভেতরও শ্রমবাজার সৃষ্টি করতে কাজ করছি। শোরুমগুলোতে নিয়মিত নিয়োগ প্রক্রিয়াও চালু রেখেছি। দেশীয় ব্র্যান্ডের পোশাকের বাজার সম্প্রসারণের লক্ষ্যে যশোর, ময়মনসিংহ, হবিগঞ্জ, কিশোরগঞ্জ, বরিশালেও নতুন আউটলেট চালু করা হয়েছে। অনাড়ম্বর এই উদ্বোধন শেষে নতুন রেডি টু ওয়ার নিয়ে অনলাইন লাইভে ফ্যাশন কিউতে অংশ নেন মডেলরা।  

ফ্যাশন কিউতে উঠে আসে ডিজাইন ফোরকাস্টিং । ২০ জন ফ্যাশন মডেল দুটি কিউতে তুলে ধরেন টপ টু বটম ক্যাজুয়াল রেডি টু ওয়ার নিয়ে। পোশাকের প্যাটার্ন, নেক লাইন, ফেব্রিক ভিন্নতা ও বটমের কাট তুলে ধরা হয় এসব আউটগোয়িং পোশাকের মাধ্যমে। ভার্চুয়াল ফ্যাশন শোটি অনলাইনে সরাসরি লাইভ সম্প্রচার করা হয়। পাশাপাশি করোনার

ভেতর ক্রেতাদের সাশ্রয়ী কেনাকাটা সহজ করতে সব স্টোরে পোশাক ক্রয়ে মিলবে ৩৫ শতাংশ মূল্যছাড় সুবিধাও।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa