ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মাসজুড়ে মারমেইডের অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২০
মাসজুড়ে মারমেইডের অফার

মহামারি করোনা কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি পর্যটকদের জন্য খুলে দেওয়া হয়েছে দেশের প্রধান ট্যুরিস্ট স্পট কক্সবাজার।  

কক্সবাজারে দেশি-বিদেশি পর্যটকদের পছন্দের শীর্ষে থাকা মারমেইড বিচ ও ইকো রিসোর্টও প্রস্তুত অতিথি বরণে।

সারা বছরই অতিথিদের আনন্দে মূখর থাকে মারমেইডের পুরো এলাকা। কিন্তু করোনা শুরু হওয়ার পর সেই চেনা দৃশ্য পাল্টে গেছে। মাসের পর মাস কোনো অতিথি ছিল না কক্সবাজারের কোথাও।  

মারমেইড বিচ রিসোর্টের জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান জানান, ভিলা ও সুইটগুলো অন্য রকমভাবে সাজানো হচ্ছে। একদম নতুনভাবে, যেন পুরোনো অতিথিরা এসেও নতুন অভিজ্ঞতা পান।  

এছাড়া পর্যটকদের জন্য পুরো সেপ্টেম্বর মাসজুড়ে প্রতিষ্ঠানটি দিচ্ছে নানা ধরনের অফার। যার মধ্যে রয়েছে মাত্র চার হাজার টাকায় মারমেইড বিচ রিসোর্টে সঙ্গীসহ রাত কাটানোর সুযোগ।  
এখানে করোনাকালে বেড়াতে হলে, অতিথিদের স্বাস্থ্যবিধি মেনেই ভ্রমণ করতে হবে। আর মারমেইড কর্তৃপক্ষও খাবার তৈরি-পরিবেশন থেকে শুরু করে গেস্টদের ব্যবহারের সব কিছুই জীবাণুমুক্ত রাখতে সব ধরনের ব্যবস্থা নিয়েছে বলেও জানান মাহফুজুর রহমান।  

বিস্তারিত জানতে:  +8801841416467 – 69. 

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।