ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

করোনাকালে অঞ্জন’স এর ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২০
করোনাকালে অঞ্জন’স এর ঈদ আয়োজন ঈদ আয়োজন

ঈদুল আজহা উপলক্ষে অঞ্জন’স প্রতিবারেরমতো এবারও নতুন ডিজাইনের পোশাক নিয়ে বিশেষ আয়োজন করেছে। এখন বর্ষাকাল চলছে সেই সঙ্গে গরম।

 

এছাড়া করোনার কারণে হয়তো বেশিরভাগ মানুষ ঘরে থেকেই ঈদ উদযাপন করবে। এই সব বিষয়কে প্রাধান্য দিয়ে এবারের পোশাকে সাদা, নীল, অফ হোয়াইট, অ্যাসসহ হালকা রঙের সূতি, ভয়েল, লিনেন কটন কাপড়ের পোশাক বেশি করা হয়েছে। বেশিরভাগ ডিজাইন ব্লকপ্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট ও এম্ব্রয়ডারি থাকছে এবারের আয়োজনে ।

এই আয়োজনে মেয়েদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার কামিজ ও ফতুয়া, ছেলেদের জন্য থাকছে হাফশার্ট, পাঞ্জাবি—পাজামা ও ফতুয়া। শিশু কিশোরদের জন্যও রয়েছে বিশেষ আয়োজন ।

পোশাক ছাড়াও গহনা, গৃহসজ্জা সামগ্রী ও উপহার সামগ্রী থাকবে এই আয়োজনে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, কুমিল্লাসহ নারায়ণগঞ্জের সব শোরুমে পাওয়া যাবে এবারের ঈদের পোশাক।  ঘরে বসে অনলাইনেও কিনতে পারেন পছন্দমতো ঈদে উপহার। ফ্যান পেজ বা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে দেখতে পারেন এবারের কালেকশন।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।