ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

খোঁজগুলোও জেনে নিন 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
খোঁজগুলোও জেনে নিন  চুল ও ত্বকের পুষ্টি যোগাতে তেল

ফ্যাশন হাউস, বিউটি পার্লার বা কোনো রেস্ট্রুরেন্ট-পার্কসহ সব ধরনের প্রতিষ্ঠানেই প্রতিদিনই আপনাদের জন্য থাকে নানা আয়োজন। জীবনকে সহজ করতে এই খোঁজগুলোও জেনে নিন : 

কেনাকাটা
ব্যক্তিত্ব, রুচিশীলতা, আত্মবিশ্বাস-সবক্ষেত্রেই পোশাক জড়িয়ে থাকে মানুষের এক গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হিসেবে। গ্রামীণ ইউনিক্লো তাই নিয়ে এলো প্রতিদিনই অনন্য থাকতে সপ্তাহের সাত দিনের পোশাক।

 
এই গরমে অফিসে ফরমাল ড্রেসে আবদ্ধ না থেকে ক্যাজুয়াল ড্রেসের স্টাইলিং এও গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নতুন ক্যাজুয়াল কালেকশন।

ক্যাজুয়াল ড্রেসের স্টাইলিং
গ্রামীণ ইউনিক্লোর স্টোরে ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের বিজনেস শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট সহ বিভিন্ন ধরনের জিন্স, চিনো প্যান্টস্, বক্সার ব্রিফস ও ট্যাংক টপস এবং মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি কামিজ, টপস্, লেগিংস্, পালাজ্জো ও টিউলিপ প্যান্টস্ সহ বিভিন্ন রং-এর স্কান্টস্ ও শ্রাগ।  

ঘোরাঘুরি
একটু ছুটি পেলেই ঘুরতে পেরিয়ে পড়েন, কক্সবাজার থেকে সুন্দরবন, বাংলাদেশের সবকিছুই দেখা শেষ, এবার বিদেশে ঘুরতে চান? 
কীভাবে টিকিট সংগ্রহ করতে হয়। কোন দেশে যাওয়ার জন্য কোথায় যোগাযোগ করতে হয়। কোথায় কেমন সেবা বা সুযোগ-সুবিধা পাওয়া যায়। ভ্রমণ পিপাসুদের এসব নানা বিষয়ে বিস্তারিত জানাতে কাজ করছে হালট্রিপ ডটকম।
 
রাজধানীর গুলশান, মতিঝিল, উত্তরায় রয়েছে হালট্রিপের নিজস্ব অফিস।  

সৌন্দর্য পণ্য
সৌন্দর্য সচেতনতায় চুল ও ত্বকের পুষ্টি যোগাতে স্কিন ক্যাফে নিয়ে এসেছে অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল। সেসেমি অয়েল, অ্যাভোকাডো অয়েল, জোজোবা অয়েল, এক্সট্রা ভার্জিন অলিভ অয়েলসহ স্কিন ক্যাফের আটটি অর্গানিক অয়েল রয়েছে।

অনলাইনেই মেলা

অনলাইনেই মেলা

অনলাইন শপিংকে সবার কাছে পৌঁছে দিতে জনপ্রিয় ১০টি ই-কমার্স প্রতিষ্ঠান সম্মিলিত ভাবে আগামী ১ অক্টোবর থেকে ১০ দিন ব্যাপী "10-10 Mega Shopping Festival" শিরোনামে অনলাইন শপিং ফেস্টিভ্যাল আয়োজন করেছে। মেলায় কেনাকাটায় থাকবে ফ্রি ডেলিভারি। এছাড়া মাস্টারকার্ডে ১০শতাংশ ছাড় ও  বিকাশে ২০শতাংশ ক্যাশব্যাক অফার।

উৎসবে অংশ নেবে দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ, আজকের ডিল, বাগডুম, রকমারি, পিকাবু, অথবা, হাংরিনাকি, সেবা এক্সওয়াইজেড, এনআরবি বাজার এবং খাস ফুড।

বাংলাদেশ সময় : ১৪৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।