ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ছেলেদের শীত ফ্যাশনে জুতা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
ছেলেদের শীত ফ্যাশনে জুতা ছেলেদের শীত ফ্যাশনে বাহারি জুতা

নিজেকে ফ্যাশনেবল করে তুলে ধরতে শীত হলো সবচেয়ে উপযুক্ত সময়। ফ্যাশন সচেতনতা কাজে লাগিয়ে রং ও কাটিংয়ে পরিবর্তন এনে আপনি হয়ে উঠতে পারেন আলাদা। এক্ষেত্রে জুতা বাদ দেওয়ার কোনো সুযোগ নেই। কেননা সঠিক জুতা নির্বাচন আপনাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে পারে। এই শীতে আপনি কোন ধরনের জুতা পরতে পারেন আসুন তা দেখে নেই।

সাদা স্নিকার
আপনি যদি স্পোর্টি কিছু পরতে চান তাহলে সাদা জুতা নিঃসন্দেহে ট্রেন্ডি হতে পারে। বিশেষ করে পুরুষ প্রশিক্ষকের জন্য সাদা জুতা সব সময়ের জন্যই ভালো।

অনেকেই  বলতে পারেন সাদা জুতা খুব দ্রুত নোংরা হয়। কিন্তু এটি খুব সহজেই সব ধরনের পোশাকের সঙ্গে মানিয়ে যায়। যখন তখন স্লিপ করে পড়ে যাওয়ার ভয় থাকে না।  

কালো ক্যাজুয়াল জুতা 
এই শীতে যদি এক রঙের কিছু পরতে চান অথবা নিরপেক্ষভাবে নিজেকে মেলে ধরতে চান তাহলে কালো রঙের ক্যাজুয়াল জুতার বিকল্প নেই। হাই টপস, স্লিপ অন, লেইস আপ যেকোনোটিই আপনি পছন্দ করে নিতে পারেন।

হাই টপ স্নিকারহাই টপ স্নিকার
এরই মধ্যে হেঁটে যেতে যে হাই টপ স্নিকার জোড়াটি আপনার চোখে লেগেছে, এখন সময় সেটি কিনে আনার। এই জুতাগুলো আপনাকে উষ্ণ রাখবে। একই সঙ্গে আপনাকে ফ্যাশনেবল করে তুলবে। শুধু আপনার কাপড় ও প্রিন্টের সঙ্গে মিলিয়ে পরে ফেলুন।

চামড়ার উঁচু জুতাফিতাওয়ালা জুতা
লেইস আপ বা ফিতাওয়ালা জুতাগুলো দেখতে আকর্ষণীয়। স্কিনার জিন্সের সঙ্গে এগুলো খুব ভালো মানায়। শুধু শীতের জন্য নয়, যেকোনো সময়েই ফ্যাশনেবল পুরুষের জন্য লেইস আপ জুতার জুড়ি নেই।

চামড়ার উঁচু জুতা
কে বলেছে উঁচু জুতা অনুষ্ঠানে পরা যাবে না? বরং এর উপরের অংশের চামড়া আপনাকে আরও বাড়তি সুবিধা দেবে। এটি আপনাকে শীত ও বৃষ্টির পানি থেকে যেমন সুরক্ষা দেবে, তেমনি ফ্যাশনেবলও করে তুলবে।  

চেলসি বুটচেলসি বুট
চেলসি জুতা মসৃণ বা নরম চামড়ার হয়। উঁচু গোঁড়ালিওয়ালা এক জোড়া চেলসি জুতা মসৃণ ও ট্রেন্ডি লুক এনে দেবে। একটি পাতলা জিন্স, সাদা শার্ট ও একটি ছিমছাম উষ্ণ কোটের সঙ্গে চেলসি বুট আপনাকে এই শীতে করে তুলবে আকর্ষণীয়।

বাংলাদেশ সময়: ১৫৩০, ডিসেম্বর ০৫, ২০১৭
এমএসএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।