ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

মারমেইড গ্যালারি ক্যাফের প্রথমবর্ষ উদযাপন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১১
মারমেইড গ্যালারি ক্যাফের প্রথমবর্ষ উদযাপন

ঢাকা: ১৩ অক্টোবর ঢাকার বারিধারা দূতাবাস এলাকার ৯ নম্বর রোডে অবস্থিত মারমেইড গ্যালারি ক্যাফে প্রথমবর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে ঢাকাবাসীর প্রিয় এ রেঁস্তোরা সম্পূর্ণ নতুন মেনুর আয়োজন করেছে।



আয়োজনকে আরও বিশেষায়িত করতে কক্সবাজার থেকে নওরোজ বীন আলী, সায়েড কামরুল হাসান ও শাহিন নামে খ্যাতনামা তিন শেফকে নিয়ে আসে ক্যাফে কর্তৃপক্ষ। এছাড়া মারমেইড ইকো রিসোর্ট থেকে শেফ রাজু ও কক্সবাজারের মারমেইড ক্যাফে চিল এন্ড গ্রিলের শেফ আরিফুল ইসলাম আরিফ উৎসবের খাবারকে আরও সুস্বাদু করতে ঢাকায় আসেন।

মারমেইড ইকো ট্যুরিজম লি: এর ব্যবস্থাপনা পরিচালক আরিফুর হক সোহাগ বাংলানিউজকে জানান, তারা নিষ্ঠা ও সততার সঙ্গে অতিথীদের জিভে জল আসার মত সুস্বাদু খাবার উপহার দিয়ে আসছেন। রেস্তোরাঁটি ইতোমধ্যে এর শান্ত-রুচিশীল পরিবেশ ও স্বাস্থ্যকর খাবার পরিবেশনের মাধ্যমে গ্রাহকের দৃষ্টি কাঁড়তে সক্ষম হয়েছে।  

এ নতুন বছর থেকে ক্যাফেটিতে মাত্র ১৬০০ টাকার বিনিময়ে আপনিও ব্যুফে খাবারের সুযোগ পাবেন। যাতে থাকবে মজাদার সব সি ফুড সঙ্গে তাজা ফল।

এছাড়া রেঁস্তোরায় বুকিং দিতে চাইলে ফোন করুন এ নম্বরে- +৮৮-০১৮৪১-৪১৬৪৬৮-৯.

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।