ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

২০১০-এর মিস ইউনিভার্স নাভাররেতে

আরিফ আরমান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০
২০১০-এর মিস ইউনিভার্স নাভাররেতে

২০১০ সালের মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছেন মেক্সিকোর হিমেনা নাভাররেতে। লাস ভেগাসে ৮২ জন বিশ্বসেরা সুন্দরীকে তুমুল প্রতিযোগিতার দৌড়ে পেছনে ফেলে জয়মুকুট ছিনিয়ে নিয়েছেন গুয়াদালসারা অঞ্চলে জন্ম নেওয়া এই লাস্যময়ী।

প্রথম রানার আপ হয়েছেন মিস জ্যামাইকা ইয়েন্দি ফিলিপস। মিস অস্ট্রেলিয়া জেসিনতা ক্যাম্পবেল দ্বিতীয় রানার আপ হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া চতুর্থ ও পঞ্চম স্থান অধিকার করেছেন মিস ইউক্রেন আনা পোসলাভাসকা ও মিস ফিলিপাইনস ভেনাস রাস। আর প্রথম আমেরিকান মুসলিম হিসেবে রিমা ফেইখ মিস ইউএসএ’র পুরস্কার জয় করেন।

বাংলাদেশ সময় ২৪ আগস্ট মঙ্গলবার সকালে  মিস ইউনিভার্স বিজয়ী ঘোষণা করা হয়। মিস ইউনিভার্স নাভাররেতে ২২ বছরে পা দিয়েছেন। এর আগে ২০০৯ সালে এই মুকুট জিতেছিলেন ভেনিসুুয়েলার স্তেফানিয়া ফার্নান্দেস।

বিশ্বসুন্দরীর ৫৯তম এই আসরে ফিলিপাইন, আয়ারল্যান্ড, ভেনিসুয়েলা, যুক্তরাষ্ট,অস্ট্রেলিয়া মেক্সিকোসহ ৮৩টি দেশের সেরা সুন্দরীরা অংশ নেন।

মেক্সিকোর প্রেসিডেন্ট ফিলিপে কালদেরন তড়িঘড়ি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তার দেশের এই ভুবনমোহিনীকে। আর নাভাররেতে তার প্রতিক্রিয়ায় বলেছেন, তিনি চান সারা দুনিয়া তার দেশ মেক্সিকোর কথা জানুক।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৬০৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa