ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বৈশাখে গ্রামীণ ইউনিক্লো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৭
বৈশাখে গ্রামীণ ইউনিক্লো বৈশাখে গ্রামীণ ইউনিক্লো

নববর্ষে নবরূপে- এই অভিব্যক্তিকে ধারণ করে নববর্ষে ত্রেতাদের জন্য গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নতুন বৈশাখী কালেকশন। 

বৈশাখের বিভিন্ন ঐতিহ্যবাহী মোটিফে ও রংয়ের সংমিশ্রণে ডিজাইন করা হয়েছে বৈশাখের কালেকশনগুলোর। প্রতিটি উৎসব আর উপলক্ষকে উপজিব্য করে বাঙালি সংস্কৃতির সাথে মানানসই পোশাক ডিজাইন ও বাজারে ছাড়ে জাপান এবং এশিয়ার ১ নং পোশাকের ব্র্যান্ড ইউনিক্লোর বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো।

 
তারই ধারাবাহিকতায় বৈশাখের এই অনন্য কালেকশন নিয়ে এসেছে গ্রামীণ ইউনিক্লো। বৈশাখের বিভিন পাঞ্জাবি পাওয়া যাচ্ছে মাত্র ১২৯০ টাকায়। মেয়েদের কামিজ ১৬৯০ টাকা।  এছাড়াও শার্ট , পোলোশার্ট, জিন্স, টি-শার্ট, বক্সার ব্রিফস, ট্যাংটপসহ আরও অনেক কালেকশন পাবেন সাশ্রয়ী দামে।
গ্রামীণ ইউনিক্লো এর বর্তমানে ১২ টি শাখা রয়েছে। গ্রামীন ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরাসিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিংমল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিটএবং গুলশান বাড্ডা লিংক রোডে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।