ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বৈশাখে ফ্যাশন হাউস নিপুণ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৭
বৈশাখে ফ্যাশন হাউস নিপুণ বৈশাখে ফ্যাশন হাউস নিপুণ

এবারের বৈশাখে ফ্যাশন হাউস নিপুণ হাজির হয়েছে বিশাল কালেকশন নিয়ে। 
 

বৈশাখে রংধনুর রং-এ পোশাক তৈরি করেছে নিপুণ।  তবে অবশ্যই সেটা লাল কমলা আর অফ হোয়াইটকে বেইজ করে বলছিলেন নিপুণের প্রধান ডিজাইনার ফয়সাল মাহমুদ।

সঙ্গে রয়েছে নীল, সবুজ, পেস্টাল রং, সমুদ্র রং, বোতল গ্রিনসহ আরও রংগুলো। তিনি বলেন, বৈশাখ যেহেতু একেবারেই আমাদের বাঙালি উৎসব তাই আমাদের এবারের পোশাকের ক্ষেত্রেও আমাদের দেশের প্রকৃতিকে নিয়ে এসেছি। ফুল, লতা-পাতা, পাখি দিয়ে ডিজাইনগুলো করা হয়েছে। বৈশাখে ফ্যাশন হাউস নিপুণ
আর বাড়ির ছোট-বড় সবার জন্য করা হয়েছে এবারের বৈশাখ আয়োজন। শাড়ি, পাঞ্জাবির সঙ্গে রয়েছে বড়দের ফতুয়া, শার্ট, কুর্তি, ছোটদের পাঞ্জাবি, ফতুয়া, ছোট মেয়েদের ফ্রক। একইসঙ্গে বৈশাখের আয়োজনে বাড়ি সাজাতে নিপুণ নিয়ে এসেছে বৈশাখি আয়োজনের হাউসহোল্ড নানা প্রোডাক্ট।

নতুন ডিজাইনের পোশাকগুলো রয়েছে নিপুণের রাজধানীর হোসেন প্লাজা, মিরপুর জাতীয় স্টেডিয়ামের বিপরীত দিকে নিপুনের শোরুম, বসুন্ধরা দেশিদশ, সিলেট দেশিদশ, চট্রগ্রাম দেশিদশ এবং গুলশান দেশিদশের নিপুণের শোরুমে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।