ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বাজারে এসেছে ‘গ্যাস্পার’ গ্যাস সেন্সর

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
বাজারে এসেছে ‘গ্যাস্পার’ গ্যাস সেন্সর ছবি: প্রতীকী

বাসা-বাড়িতে ব্যবহৃত এলপিজি গ্যাস সিলিন্ডার বা লাইনের সংযোগে গ্যাস লিক হলে যে কোনো দুর্ঘটনা ঘটতে পারে। এছাড়া রেগুলেটর ঠিকমতো কাজ না করলে, পাইপ ফেটে গেলে বা বাতাসে আগুন নিভে গেলে গ্যাস ছড়িতে পড়তে পারে বাড়িতে।

তিতাসের তথ্য অনুযায়ী, বিগত এক বছরে বাংলাদেশে গ্যাস-লিকেজ সংক্রান্ত দুর্ঘটনার সংখ্যা ৫১০০ টিরও বেশি। তাই, প্রিয়জনের জীবন এবং মূল্যবান গ্যাস বাঁচাতে এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্যাস সেন্সর ডিভাইস।

যা সিলিন্ডার বা চুলার সঙ্গে যুক্ত করার প্রয়োজন নেই। স্ক্রুর সাহায্যে গ্যাসের উৎসের পাশে লাগিয়ে ডিভাইসের প্লাগ বিদ্যুতের সঙ্গে জুড়ে দিলেই কাজ হাসিল হবে।

তাই সম্প্রতি বাজারে এসেছে ‘গ্যাস্পার’ নামে একটি গ্যাস সেন্সর। চীনের বিখ্যাত ম্যানটার্ন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি লিমিটেডের এ সেন্সরটি বাংলাদেশে এনেছে এক্সপোনেন্ট সলুশন লিমিটেড। ডিভাইসটি এলপিজি কিংবা প্রাকৃতিক গ্যাস দুটোই সনাক্ত করতে পারে।

 ‘গ্যাস্পার’ এর মূল্য মাত্র ১,৪৯০ টাকা। ঢাকার ভেতরে যে কোন জায়গাই ‘ফ্রি হোম ডেলিভারি’ এবং ‘ক্যাশ অন ডেলিভারি’ সেবা রয়েছে।

বিস্তারিত জানতে কল করুন ‎01767988584, ‎‎01767984183 নাম্বারে। ডিলারশিপ সংক্রান্ত: 01712807264

অনলাইনে অর্ডার করার জন্য-

[email protected]
exponentsolution.com/gasper
www.facebook.com/soldiergears

এছাড়া জনপ্রিয় অনলাইন শপ iferi.com এ গ্যাস্পার পাওয়া যাচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad