ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

হারতে হবে তাকে?

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
হারতে হবে তাকে? তাইজুল ইসলাম

সব সময় সুন্দর একটা হাসি মুখে লেগেই থাকে। বন্ধু-পরিজন বা ক্যান্টিনের বয় সবার সঙ্গে যার ভাব। সেই ছেলেটি আজ ধুঁকছে জটিল কিডনি রোগে। তার দুটো কিডনিই অকেজো, রয়েছে হেপাটাইটিস বি-ও। 

বলছি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র তাইজুল ইসলামের কথা। ছোট বেলায় বাবাকে হারিয়েছেন, মায়ের একমাত্র চোখের মণি, কত আশা আর স্বপ্ন নিয়ে তাইজুল একের পর এক পরীক্ষায় সফল হয়ে স্বপ্নের বিদ্যাপিঠে পৌঁছেছেন।

টাকার অভাবে আজ রোগের কাছে হার মানতে হবে তাকে? 

চিকিৎসকরা জানিয়েছেন, তার দুটি কিডনিই প্রতিস্থাপন করতে হবে। আর এজন্য প্রয়োজন ৩০ লাখ টাকা। তার দরিদ্র মায়ের পক্ষে এত টাকা জোগাড় করা অসম্ভব। ছেলের এমন অবস্থা দেখে সংকায় মায়ের চোখের জল শুকাচ্ছে না।  

তিনি সবার কাছে অনুরোধ করেছেন তার ছেলেটির পাশে দাঁড়াতে, সবাই মিলে আমরা কি পারি না এই অসহায় মায়ের বুকের মানিককে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে? 

একটি জীবন জয়ে আবারও এক হতে পারি তো আমরা, আমাদের ভালোবাসায় আর একটু সহযোগিতায় তাইজুল সুস্থ হয়ে একদিন অনেক বড় আইনজীবী হবে, দেশের মানুষের জন্য সেও কাজ করবে।  

তাইজুলকে সাহায্য করতে সঞ্চয়ী হিসাব নম্বর-২০৫০২২৩০২০০৭৩৭৩১৫, কাকরাইল শাখা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং সঞ্চয়ী হিসাব নং- ১২৬০০১০১০০২৪৫৩৮৭, এলিফ্যান্ট রোড শাখা, ডাচ বাংলা ব্যাংক লিমিটেডে  অথবা বিকাশে (একাউন্ট নং-০১৯১৪-০৫৭২২০) টাকা পাঠাতে পারেন। যোগাযোগ- ০১৯৮৯-৯৮৩৪৬৪।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।