ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

শিশুদের আকাঁ ছবি নিয়ে প্রদর্শনী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
শিশুদের আকাঁ ছবি নিয়ে প্রদর্শনী চিত্র প্রদর্শনী

পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টার এবং লা মেরিডিয়ান ঢাকা ভিন্নভাবে সক্ষম শিশুদের আকাঁ ছবি নিয়ে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) তিন দিনব্যাপী চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে। পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টার এর ভিন্নভাবে সক্ষম শিশুদের আঁকা ছবির প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক।

‘ব্রাশ অব হোপ’ শীর্ষক এই চিত্র প্রর্দশনী সবার জন্য উন্মুক্ত থাকবে ৭ জানুয়ারি পর্যন্ত। প্রদর্শনীতে দর্শনার্থীরা চাইলে প্রদর্শিত ছবি কিনতে পারবেন।

আর ছবি বিক্রি থেকে অর্জিত অর্থ পিএফডিএ-ভিটিসি এর ভিন্নভাবে সক্ষম শিশুদের উন্নয়ন ফান্ডে জমা হবে।
 উদ্বোধনী বক্তব্যে ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক প্রদর্শনীর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এই বাচ্চারা সত্যিই অনেক প্রতিভাবান এবং তুলির মাধ্যমে তারা যা করে দেখিয়েছে তাতে আমি সত্যিই বিস্মিত।  

এসময় লা মেরিডিয়ান ঢাকার সত্ত্বাধিকারী প্রতিষ্ঠান বেস্ট হোল্ডিংস এর চেয়ারম্যান এবং প্রেসিডেন্ট, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, সরকারি উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।