ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

লাইফস্টাইল

স্টাইল সেলে বিয়ের পোশাক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
স্টাইল সেলে বিয়ের পোশাক ছবি: স্টাইল সেল

শীত আসতেই বিয়ের মৌসুম শুরু হয়ে যায়। চারদিকে চলছে বিয়ের আয়োজন, তাই স্টাইল সেল সেজেছে বিয়ের উৎসবে। 

শীত আসতেই বিয়ের মৌসুম শুরু হয়ে যায়। চারদিকে চলছে বিয়ের আয়োজন, তাই স্টাইল সেল সেজেছে বিয়ের উৎসবে।

 

বিয়ের নানা রীতি, রঙের কথা মাথায় রেখে সাজিয়েছে তাদের ব্রাইডাল কালেকশন। বর ও কনের পানচিনি, গায়ে হলুদ থেকে শুরু করে আকদ, বিয়ে এবং বিয়ে-পরবর্তী বৌভাত, সব আনুষ্ঠানিকতার জন্যই থাকছে বিশেষ পোশাকের সম্ভার।  

এছাড়া পোশাকের সঙ্গে মানানসই এক্সেসরিজ। যেমন : লং ড্রেস, শাড়ি, কামিজ, আবায়া ও পাঞ্জাবি। ড্রেসের অন্যান্য আনুষঙ্গিকের মধ্যে রয়েছে গহনা, ব্যাগ, জুতা আরও অনেক কিছু।  

স্টাইল সেলে প্রতিটা পণ্য এক অনন্য বিবৃতি, যা ঐতিহ্য, বিলাসিতা ও স্ট্যাটাস তুলে ধরবে। বিভিন্ন ঋতুভেদে বিশ্ব ফ্যাশনের প্রবণতার ওপর ভিত্তি করে বিভিন্ন রঙ পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। তবে দেশীয় ফ্যাশন এবং চাহিদাকে প্রাধান্য দিয়ে রাখা হয়েছে সবুজ, গাঢ় সবুজ, গাঢ় মেরুন, রয়েল ব্লু ও ফিরোজা রঙকে।  

স্টাইল সেলের ডিজাইনার তাবাসুম বলেন, একটি বিয়ের অনুষ্ঠানে বর-কনের সুন্দর আকষর্ণীয় পোশাক খুবই গুরুত্বপূর্ণ।   

তিনি বলেন, নারীরা এনগেজমেন্টে বেগুনি, ফিরোজা, বেবি পিংক পরতে পারেন। হলুদের জন্য আমরা সবাই হলুদ বা সরিষা বেইজ রঙকে প্রাধান্য দিয়ে থাকি। এছাড়াও যে কোনো আকর্ষণীয় উজ্জ্বল রঙ, যেমন, ম্যাজেন্টা বা টিয়া সবুজ রঙও অনেক নান্দনিক লাগতে পারে। মেহেদির জন্য সবারই পছন্দ জলপাই সবুজ ও গাঢ় সবুজ। বিয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ অনুষ্ঠান, এ দিনের পোশাকের রঙ মূলত পুরোটাই বর-কনের পছন্দের ওপর নির্ভর করে। বেশির ভাগই বেছে নেয় মেরুন বা কনেদের ঐতিহ্যবাহী যে কোনো উজ্জ্বল লাল রঙ।  

ঠিকানা : দক্ষিণ এভিনিউ, গুলশান ১ [মেইন রোডে গুলশান এক ডিসিসি মার্কেটের পাশে], ঢাকা।
ফোন নাম্বার : ০৪৪৭৮৭৮৭৮৭৭

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa