ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

অঞ্জন’সে বিজয়ের পোশাক প্রদর্শনী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
অঞ্জন’সে বিজয়ের পোশাক প্রদর্শনী

বাংলাদেশের ফ্যাশন শিল্পে অঞ্জন’স সবসময়ই ডিজাইন ও চিন্তাভাবনায় দেশীয় ঐতিহ্য ও গর্ব করার মতো বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে থাকে। 

বাংলাদেশের ফ্যাশন শিল্পে অঞ্জন’স সবসময়ই ডিজাইন ও চিন্তাভাবনায় দেশীয় ঐতিহ্য ও গর্ব করার মতো বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে থাকে।  

মহান বিজয় দিবস প্রতিটি বাংলাদেশির কাছে সবসময় গর্বের বিষয়।

তাই প্রতিবছরের মতো অঞ্জন’স এবারও বিজয় দিবসের পোশাক নিয়ে  আয়োজন করেছে “বিজয়ের পোশাক ২০১৬” শীর্ষক পোশাক প্রদর্শনী।  
এই আয়োজনে সব বয়সীদের জন্য পোশাক ডিজাইন করা হয়েছে। শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, সালোয়ার-কামিজ, কটি, শালের সঙ্গে শিশু-কিশোরদের পোশাক রয়েছে।  

ব্লক, অ্যাপলিক, এমব্রয়ডারি, স্ক্রিনপ্রিন্টসহ দুই-তিন মাধ্যমকে একসঙ্গে ব্যবহার করা হয়েছে। প্রাধান্য দেয়া হয়েছে লাল-সবুজ রং। এছাড়াও পোশাক  তৈরিতে কটন ও খাদি কাপড়সহ ব্যবহার হয়েছে শীত উপযোগী কাপড়। এবার অঞ্জন’স-এর এই বিজয়ের পোশাকের প্রদর্শনীর উদ্বোধন হয়েছে মোহাম্মদপুর টোকিও স্কয়ার এর নতুন শাখার যাত্রা শুরুর মধ্যে দিয়ে।  

সম্প্রতি মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটির টোকিও স্কয়ারে অঞ্জন’স এর নতুন শাখায় কথা সাহিত্যিক সেলিনা হোসেন এই প্রদর্শনীর উদ্বোধন করেন। এসময় অঞ্জন’স এর পরিচালক লায়লা খায়ের কনক, শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ, জাপান গার্ডেন সিটির পরিচালক আসাদুজ্জামান জামিল, বাংলা ক্রাফ্ট এর সভাপতি আশরাফুর রহমান ফারুক, ফ্যাশন এন্টারপ্রেনার্স এসোসিয়েশনের সভাপতি আজহারুল হক আজাদ, অঞ্জন’স এর শুভানুধ্যায়ী, ডিজাইনার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শাহীন আহম্মেদ বলেন, দেশীয় পোশাকের বড় বাজার তৈরির লক্ষ্য নিয়েই অঞ্জন’স গত ২০ বছর ধরে কাজ করছে। দেশীয় ফ্যাশনকে ঐতিহ্য এবং কৃষ্টির মাধ্যমে পৃষ্ঠপোষকতা করতেই আমাদের এই ধারাবাহিক আয়োজন, যা ভবিষ্যতেও অব্যবহত থাকবে।  
এই প্রদর্শনী  অঞ্জন’সের  নতুন আউটলেটসহ ১৯টি আউটলেটে বিজয়ের মাস জুড়ে থাকবে।  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।