ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্যান-এশিয়ান কুইজিন ‘লোটাস ই’ট্যাং’ এখন ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
প্যান-এশিয়ান কুইজিন ‘লোটাস ই’ট্যাং’ এখন ঢাকায় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্যান-এশিয়ান কুইজিন অভিজাত রেস্তোরাঁ ‘লোটাস ই’ট্যাং’ ঢাকায় নিয়ে এসেছে খাবারের জগতে জনপ্রিয় ব্র্যান্ড খাজানা হসপিটালিটি গ্রুপ।

ঢাকা: প্যান-এশিয়ান কুইজিন অভিজাত রেস্তোরাঁ ‘লোটাস ই’ট্যাং’ ঢাকায় নিয়ে এসেছে খাবারের জগতে জনপ্রিয় ব্র্যান্ড খাজানা হসপিটালিটি গ্রুপ।

রেস্তোরাটির খাবারের মেনুতে থাকছে থাইল্যান্ড, চীন, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়াসহ বিভিন্ন দেশের ঐত্যিহ্যবাহী খাবারের স্বাদ।

আসছে ১১ ডিসেম্বর থেকে জনসাধারণের জন্য উন্ম‍ুক্ত করা হবে লোটাস ই’ট্যাং। তবে ইচ্ছে করলে এখন থেকেই টেবিল বুকিং দিতে পারবেন ভোজনরসিকরা।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গুলশানের দক্ষিণ এভিনিউয়ের বে বিল্ডিংয়ে ‘এক্সপ্লোর দ্যা আর্ট অব এশিয়ান কুইজিন’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

সংবাদ সম্মেলনে ঢাকায় ‘লোটাস ই’ট্যাং’ স্থাপন নিয়ে বিস্তারিত তুলে ধরেন খাজানা বাংলাদেশ ও খাজানা মিঠাইয়ের পরিচালক (অপারেশন) অভিষেক সিনহা।

তিনি বলেন, দীর্ঘ ২০ বছর ধরে খাজানা গ্রুপ বিভিন্ন খাবার বিশেষ করে মানসম্মত, সুস্বাদু মিষ্টি তৈরি করে ভোজনরসিকদের কাছে জনপ্রিয় ও আস্থার নাম।

‘এরই ধারাবাহিকতায় আমরা লোটাস ই’ট্যাং ঢাকায় নিয়ে এসেছি। ‌এখানে মিষ্টি জাতীয় খাবারের সঙ্গে বিভিন্ন স্বাদের সি-ফুডও পাওয়া যাবে। ১১ ডিসেম্বর থেকে রেস্তোরাঁটি সবার জন্য উন্মুক্ত করা হবে। ’

রেস্তোরাঁটির বিভিন্ন দিক তুলে ধরে অভিষেক সিনহা বলেন, ১৫০ অতিথি এক সঙ্গে বসার সুবিধা থাকছে এখানে। প্রতিদিন দুপুর থেকে শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে।

দেশের প্রখ্যাত ‍ডিজইনার মাহিন ‍খান অভিজাত এ রেস্তোরাঁটির নকশা করেছেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।
 
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ এশিয়ার বেশ স্বনামধন্য শেফ ও লোটাস ই’ট্যাং এর কনসালট্যান্ট শেফ পিটার সেং।

তিনি সিরাচা চিকেন উইংস, লোটাস ক্লে-পট ব্রেইজড ল্যাম্ব চপ, সিঙ্গাপুরি চিলি ক্র্যাব, টম ইয়াম গুং, ফাদ থাই, ইন্দোনেশীয়সহ বিভিন্ন সিগনেচার ডিশগুলোর পরিচয় করে দেন।
 
বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এমসি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad