ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্রিয় খাবারের নতুন ডেস্টিনেশন লোটাস ই’ট্যাং

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
প্রিয় খাবারের নতুন ডেস্টিনেশন লোটাস ই’ট্যাং

অনেকেই আছেন হয়ত সকালের নাস্তা করতে সিঙ্গাপুর, আর রাতের ডিনার দুবাই-তে করতে চান। 

আমাদের জীবনে খাবারের গুরুত্ব সবার আগে। আর ভোজন রসিক বাঙালির জন্য নতুন নতুন খাবারের স্বাদ পাওয়া তো সবচেয়ে বেশি কাঙ্ক্ষিত।

অনেকেই আছেন হয়ত সকালের নাস্তা করতে সিঙ্গাপুর, আর রাতের ডিনার দুবাই-তে করতে চান।  

কিন্তু এই সাধ্য সবার থাকে না, তাই কেমন হয় যদি বিশ্বের নানা দেশের জনপ্রিয় খাবারগুলো নিজের শহরেই পাওয়া যায়? সবাই বলবেন খুব ভালো...হুম সেই ভালো খবর নিয়ে যাত্রা শুরু করছে অভিজাত রেস্তোরাঁ লোটাস ই’ট্যাং( lotus E'tang)।  

খাবারের জগতে জনপ্রিয় খাজানা হসপিটালিটি গ্রুপের প্যান-এশিয়ান কুজিন লোটাস ই’ট্যাং নিয়ে আসছে থাইল্যান্ড, চীন, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়াসহ বিভিন্ন দেশের ঐত্যিহ্যবাহী খাবারের আইটেমগুলো। থাকবে ভিন্ন স্বাদের সিফুডের বিশাল সম্ভার।  

খাজানা বাংলাদেশ ও  খাজানা মিঠাইয়ের সঙ্গে সঙ্গে লোটাস ই’ট্যাং-এর  অপারেশন ডিরেক্টর অভিষেক সিনহা বাংলানিউজকে বলেন, দীর্ঘ ২০ বছর ধরে খাজানা গ্রুপ বিভিন্ন খাবার বিশেষ করে মানসম্মত, সুস্বাদু মিষ্টি তৈরি করে ভোজন রসিকদের কাছে জনপ্রিয় ও আস্থার প্রতিষ্ঠান।  

খাজানা সব সময়ই গ্রাহকদের জন্য নতুন কিছু উপহার দিতে চেষ্টা করে। তারই ধারাবাহিকতায় এই নতুন রেস্তোরাঁর পথ চলা শুরু হচ্ছে।  

মনোরম পরিবেশে প্রিয় মানুষদের নিয়ে ‍আড্ডা দিতে আর ওয়ার্ল্ড ক্লাস খাবারের স্বাদ নিতে সবাইকে আমন্ত্রণ জানান অভিষেক সিনহা।  

সিরাচা চিকেন উইংস, ক্লে-পট ব্রেজড ল্যাম্ব চপ, সিঙ্গাপুরি চিলি ক্র্যাব, ফাদ থাইসহ বিভিন্ন সিগনেচার ডিশ নিয়ে অতিথিদের জন্য অপেক্ষা করবেন দক্ষিণ এশিয়ার নামকরা শেফ পেটার টেসিং।  

খাবারের উপাদান এবং সংরক্ষণের ক্ষেত্রে কোয়ালিটিতে কোনো ধরনের আপোস করা হবে না বলেও জানান অভিষেক সিনহা।
সবাই যেন আন্তর্জ‍াতিক মানের রেস্তোরাঁ লোটাস ই’ট্যাং-এর খাবারের স্বাদ উপভোগ করতে পারেন এজন্য প্রতিটি খাবারের দাম ঠিক করার সময় সবার সাধ্যের কথা বিবেচনা করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।  

মনে করা হচ্ছে, খুব অল্প সময়েই সবার প্রিয় খাবারের ডেস্টিনেশন হতে যাচ্ছে সাউথ গুলশানের লোটাস ই’ট্যাং। আসছে ১১ ডিসেম্বর প্রতিদিন দুপুর থেকে রাত ১১টা পর্যন্ত ১৫০ অতিথি একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন মজার মজার সব ডিস।  

তো আপনি যাচ্ছেন কবে...

বিস্তারিত জানতে: ০১৬১২২২৬১১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।