ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঘুরে আসুন ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
ঘুরে আসুন ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল 

ডব্লিউপিপিবি (ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ)-এর আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘ব্রাইডাল ফেস্টিভ্যাল-২০১৬’।

ডব্লিউপিপিবি (ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ)-এর আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘ব্রাইডাল ফেস্টিভ্যাল-২০১৬’। গুলশানের শ্যুটিং ক্লাবে ১৭, ১৮ ও ১৯ নভেম্বর তিন দিনব্যাপী চলবে এই ফেস্টিভ্যাল।

 
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে ব্রাইডাল ফেস্টিভ্যালের উদ্বোধন করেন ক্রিকেটার আশরাফুল, অতিথি হিসেবে সাবিলা নূর, সুমন পাটোয়ারী ও কণ্ঠশিল্পী মেহেরীন। অনুষ্ঠানে ডব্লিউপিপিবি’র প্রেসিডেন্ট প্রীতরেজা, সেক্রেটারি জেনারেল সজিব পাল, অরা বিউটি বিউটি লাউঞ্জের ব্যবস্থাপনা পরিচালক মাহদীন তারিক, বিউটি এক্সপার্ট নিশাত আদনান তারিক, পেপার ওয়ার্ল্ডের চেয়ারম্যান খোরশেদ আলমও উপস্থিত ছিলেন ।  

সাজপোশাক থেকে শুরু করে গহনা, ভেন্যু, ডালা, স্টেজ, মেহেদি, ফটোগ্রাফি, হানিমুন পর্যন্ত বিয়ের আয়োজন পরিপূর্ণ করতে পোহাতে হয় শত ঝক্কি। তবে এবার এ-সব ঝামেলার সহজ সমাধান পাওয়া যাবে তিন দিনব্যাপী এই ফেস্টিভ্যালে।  
ওয়েডিং ডায়েরি, অরা বিউটি লাউঞ্জ, ওয়েডিং মোমেন্ট, পেপার ওয়ার্ল্ড লিমিটেড, ড্রিম ওয়েভার, ওয়েডিং স্টোরি, ডক্টরস বেক, রেড বিউটি পার্লার, সাজ, ব্রাইডাল ক্যানভাস, দোসা এক্সপ্রেস, ফখরুদ্দিন, রয়েল ওয়েডিং, ছুটিডটকম, ফ্লোরিস্তা, এসকে ইভেন্টস, এক্সিলেন্ট পার্লার, পুষ্পভ্যালী, অরেঞ্জ ট্রাভেল, পালকী ঘর, কাশফেরী মিঠা পানসহ ৫৬টি প্রতিষ্ঠান এবারের ফেস্টিভালে অংশ নিচ্ছে।

উৎসবের সময়ে ফেসবুক ইভেন্ট পেজে সেলফি তুলে পোস্ট দিয়ে বিজয়ী দম্পতি পাবেন ব্যাংকক যাওয়া আসার প্লেনের টিকেট। এছাড়াও রয়েছে অনেকগুলো আকর্ষণীয় অনেক পুরস্কার।  
ডব্লিউপিপিবি’র প্রেডিডেন্ট প্রীত রেজা বলেন, দ্বিতীয়বারের মতো এই আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। সামনে যারা বিয়ে করতে যাচ্ছেন ট্রাফিকের এই শহরে ভিন্ন ভিন্ন জায়গায়, নানা ধরনের সার্ভিসের জন্য ছোটাছুটি না করে চলে আসুন মেলায়। এক ছাদের নিচেই সব সমাধান থাকছে।
ফেস্টিভ্যাল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।