ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল ফেয়ার ২০১৬

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল ফেয়ার ২০১৬

ডায়মন্ড ওয়ার্ল্ড ও ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফস্টাইলের নিজস্ব শোরুমে শুরু হচ্ছে চার দিনব্যাপী (১৭ থেকে ২০ নভেম্বর) ব্রাইডাল ফেয়ার ২০১৬। 

দি আর্ট অব বিউটি স্লোগানে হীরা ও স্বর্ণের গহনার বিশাল সম্ভার নিয়ে চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড ও ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফস্টাইলের নিজস্ব শোরুমে শুরু হচ্ছে চার দিনব্যাপী (১৭ থেকে ২০ নভেম্বর) ব্রাইডাল ফেয়ার ২০১৬।  
ক্রেতাদের হাতে আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি ও লাইফস্টাইল পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন করছে প্রতিষ্ঠানটি।

 
মেলা সর্ম্পকে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচির কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য।  
তিনি বলেন, যারা কেনাকাটার জন্য বিদেশে যান বা যেতে চান, তারা অন্তত একবারের জন্য হলেও মেলায় আসবেন আশা করি তারা নিরাশ হবেন না।  
  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad