ঢাকা, শনিবার, ১৬ চৈত্র ১৪৩০, ৩০ মার্চ ২০২৪, ১৯ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

কুমারিকা মিস ন্যাচারাল-২০১৬

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
কুমারিকা মিস ন্যাচারাল-২০১৬

প্রকৃতিই সকল সৌন্দয্যের উৎস। আর এই প্রকৃতি আর তারুণ্যের প্রতিনিধি হিসেবে বাংলাদেশে কুমারিকা ব্র্যান্ডটি কাজ করে আসছে

প্রকৃতিই সকল সৌন্দয্যের উৎস। আর এই প্রকৃতি আর তারুণ্যের প্রতিনিধি হিসেবে বাংলাদেশে কুমারিকা ব্র্যান্ডটি কাজ করে আসছে।

খুব কম সময়ের মধ্যেই ক্রেতাদের মন জয়ের পাশাপাশি বাজারেও সুনামের সাথে একটি শক্ত অবস্থান তৈরি করতে পেরেছে কুমারিকা।  

সম্পূর্ণ হারবাল উপকরণে প্রাকৃতিক পদ্ধতিতে তৈরি হওয়ায় কুমারিকার বিভিন্ন পণ্য চুল ও ত্বকের যত্ন নিতে সাহায্য করছে। প্রাকৃতিক সৌন্দয্যের যথাযথ মূল্যায়ন এবং পরিবেশ সুরক্ষায় সচেতনতা বৃদ্ধিকে কুমারিকা তাদের দায়িত্ব মনে করে এবং সেই সাথে প্রকৃতিকে ভালোবাসতে উতসাহিত করে। এরই প্রেক্ষিতে ২০১৩ সাল থেকে প্রতি বছর ‘কুমারিকা মিস ন্যাচারাল’ নামক অনলাইনভিত্তিক সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে আসছে কুমারিকা। এ বছরও শুরু হয়েছে বর্ণাঢ্য এ আয়োজন।
 
ন্যূনতম ১৮ বছর বয়সী যে কোনো নারী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ  করতে পারবেন। অংশগ্রহণ করতে চাইলে আগ্রহী প্রার্থীকে http://kumarikamissnatural.com লিংক-এ তিনটি ন্যাচারাল ছবি আপলোড করতে হবে। ছবি পাঠানোর সুযোগ থাকছে ২৭ নভেম্বর ২০১৬ পর্যন্ত।

সারা দেশ থেকে পাঠানো সব ছবি থেকে লাইক বা ভোট সংখ্যার ওপর ভিত্তি করে প্রথম ৫০০ জন প্রতিযোগীকে প্রাথমিকভাবে বাছাই করা হবে। সেখান থেকে বিচারকদের দেয়া নম্বর ও ভোট সংখ্যার ভিত্তিতে ১০০ জন প্রতিযোগীকে স্ক্রিনিং করা হবে। এই ১০০ জন প্রতিযোগী সাক্ষাতকারের জন্য বিচারকমণ্ডলীর মুখোমুখি হবেন। সাক্ষাতকারে ন্যাচারাল লুক ও ন্যাচারাল অ্যাওয়ারনেসের ভিত্তিতে ২০ জন প্রতিযোগীকে বাছাই করা হবে। পরবর্তী রাউন্ডের যথাযথ প্রস্তুতির জন্য এই ২০ জন প্রতিযোগী দেশ সেরা গ্রুমারদের সাহায্যে গ্রুমিংয়ের সুযোগ পাবেন। এখানেই যোগ্যতার ভিত্তিতে গ্রুমাররা সেরা ১০ জনকে নির্বাচিত করবেন।

প্রফেশনাল ফটোগ্রাফারের মাধ্যমে ফটোশ্যুটের পর চূড়ান্ত ভোটের জন্য সেরা ১০ জনের ছবি আপলোড করা হবে ‘কুমারিকা মিস ন্যাচারাল-২০১৬’-এর অফিসিয়াল পেজ এ। এই পর্বে ভোট দেয়ার সুযোগ থাকবে গ্র্যান্ড ফিনালের আগের দিন পর্যন্ত। জাকজমকপূর্ণ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে সেরা ১০ জন প্রতিযোগী অংশ নেবেন।  

বরাবরের মতো এবারও অন্যান্য পুরস্কাররের সঙ্গে বিজয়ী পাচ্ছেন আসন্ন ভালোবাসা দিবসে প্রচারিত টেলিভিশন নাটকে অভিনয়ের সুযোগ।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।