ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

৬ষ্ঠ ডেনিম অ্যান্ড জিন্স বাংলাদেশ শো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
৬ষ্ঠ ডেনিম অ্যান্ড জিন্স বাংলাদেশ শো

বাংলাদেশে তৈরি ডেনিমের বিশ্ববাজার আরও প্রসারিত করতে আগামী ৫ ও ৬ অক্টোবর রাজধানীর রেডিসন ব্লু, ঢাকা হোটেলে শুরু হচ্ছে দুই দিনব্যাপী ৬ষ্ঠ ডেনিমস অ্যান্ড  জিনস ডটকম বাংলাদেশ শো ২০১৬।  

Vintage Recall থিম নিয়ে এবারের আসরে ডেনিম তার শেকড়ে ফিরে যাবে।

পুরো ভেন্যু জুড়ে তৈরি করা হবে ডেনিম ভিলেজ।  

পরপর ৫টি সফল আয়োজনের  পর আন্তর্জাতিক মানের সামগ্রিক বিষয় নিয়ে বৈশ্বিক চাহিদার সাথে সামঞ্জস্য রেখে আবারও ডেনিম মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।  

ডেনিম মেলায় দেশবিদেশের উদ্যোক্তারা তুলে ধরবেন তাদের রকমারি উদ্ভাবন। সত্যিকার অর্থেই এটি হয়ে উঠবে ডেনিমপ্রেমীদের ফ্যাশন প্রাঙ্গণ। বিশ্বের খ্যাতনামা সব ডেনিম উৎপাদনকারী প্রতিষ্ঠান এই আয়োজনের সঙ্গে যোগ দেবে। দুদিনব্যাপী এই ডেনিম উৎসবে সেমিনার এবং ফ্যাশন শোর পাশাপাশি আরো অনেক আয়োজন রয়েছে।
ডেনিম অ্যান্ড জিনস বাংলাদেশের প্রতিষ্ঠাতা স্বদ্বীপ আগারওয়াল বলেন, বিশ্বে ডেনিম তৈরির দিক থেকে অনন্য অবস্থানে রয়েছে বাংলাদেশ। এ ধারাবাহিকতার প্রতিফলন ঘটে ডেনিম অ্যান্ড জিন্সের প্রদর্শনীতে।

গত কয়েক বারের মিলনমেলায় দেশ-বিদেশের খ্যাতিমান খুচরা ও পাইকারি বিক্রেতা, কারখানা, বায়িং হাউসসহ আরো যেসব খ্যাতিমান ব্র্যান্ডের হাজিরা ঘটেছিল তার মধ্যে উল্লেখযোগ্য হলো—টেসকো, টম টেইলার, সিঅ্যান্ডএ, কেয়ারেফোর, কুলক্যাট, সিলিও, চার্লস ভোগলে, ইউনিকলো, এস অলিভার, ওয়ালমার্ট, ডেবেনহ্যামস, এল কোর্টে ইনগলস, এসপিরিট, এইচ অ্যান্ড এম, হেমা, হারমিস, ওটো, কাপপাহল, কেমার্ট, এলসিওয়াইকিকি (টেমা), লিঅ্যান্ডফাং, মনডায়াল, নিউটাইমস, নেক্সট, পেরিএলিস, পিভিএইচ, রেডপয়েন্ট, সেইনসবারিস, টার্গেট এবং ভিএফ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।