ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বাগডুম নিয়ে এলো অনলাইনে পূজা কালেকশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
বাগডুম নিয়ে এলো অনলাইনে পূজা কালেকশন

ঢাকা: ঈদ, পূজা অথবা যেকোনো উৎসব, বাঙালিদের জন্য সবই এখন হয়ে উঠেছে আনন্দ উদযাপনের সার্বজনীন উপলক্ষ। হিন্দু ধর্মের প্রধান উৎসব শারদীয় দুর্গা পূজার আগমনে, এখনই ডটকম থেকে রি-ব্র্যান্ড হওয়া বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম বাগডুম ডটকম অনলাইনে নিয়ে এসেছে পূজা কালেকশন।

উচ্চমানের সব পণ্যের ওপর ৫৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে এই আয়োজনে।

হাল ফ্যাশনের চল, আবহাওয়া, উৎসবের মর্ম, এসব বিষয়ের দিকে নজর রেখে বাগডুম করেছে এই পণ্য সমাহারের অনলাইন আয়োজন। পূজা কালেকশনে আছে ঐতিহ্যবাহী ও আধুনিক ফ্যাশনের সুতি, কাতান, তসর, ধুপিয়ান, সিল্ক, জর্জেট ও হরেক রকমের শাড়ি, সালোয়ার কামিজ ও কুর্তি। পূজার সময় লাল রঙ প্রাধান্য পেলেও, আজকাল আরও বহু রঙের ছোঁয়া নিয়ে আসে সবাই তাদের পোশাকে এবং তা সব দেখা যাবে এবার বাগডুমে। নানা রকম ঐতিহ্যবাহী ও আধুনিক গহনা ও আনুষঙ্গিক দিয়েও ভরা এই পূজা কালেকশন। আরও আছে ছেলেদের জন্য নানা ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পোলো শার্ট ও দুর্গা পূজার জন্য নতুন ডিজাইনের সব টি-শার্টও।

দুর্গা পূজার আনন্দ ও আকর্ষণকে আরও চমকপ্রদ করতে বাগডুমে বিভিন্ন ব্র্যান্ড ও ফ্যাশন হাউস যোগদান করেছে তাদের পূজার জন্য বিশেষ আয়োজন নিয়ে। লা রিভ, ইনফিনিটি, লুবনানসহ আরও অনেক ব্র্যান্ড আছে এই তালিকায়। আকর্ষণীয় ব্যাপার হলো, প্রত্যেক কেনা পণ্যের সাথে ক্রেতারা পাচ্ছেন বিশ্বব্যাপী স্কিন কেয়ার ব্র্যান্ড অক্সি ও অ্যাকনেসের পক্ষ থেকে দু’টি ফ্রি মিনি প্যাক।

সাথে চালু আছে বাগডুম-এর জিপি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের অফার, যেখানে জিপি স্টার গ্রাহকরা বাগডুম থেকে কেনা সব পণ্যে ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারও বাগডুম-এ অনলাইনে তাদের সেই কার্ড ব্যবহার করে কেনা সকল পণ্যের ওপর পাচ্ছেন অতিরিক্ত ৮ শতাংশ মূল্যছাড়।

ঘরে বসে নির্ঝঞ্ঝাট মার্কেটের শ্রেষ্ঠ সব পণ্য শপিংয়ের অভাবনীয় সুবিধা দেওয়ার লক্ষ্যে বাগডুম-এর এই পূজা কালেকশন।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
পিআর/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad