ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

ঈদের শাড়ি, থ্রি-পিস আর গাউন কিনুন অনলাইনে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জুন ২১, ২০১৬
ঈদের শাড়ি, থ্রি-পিস আর গাউন কিনুন অনলাইনে

জ্যাম ঠেলে, রোদে ঘেমে, ভিড়ভাট্টার ঝামেলায় কেনাকাটা করার স্পৃহা থাকে ক’জনের। সারাদিন রোজা রেখে বা ইফতারের পর বিপণি বিতানগুলোতে গিয়ে আরামে কিছু কেনার সুযোগ মেলে না এসব কারণে।

তাছাড়া এতো ঝক্কির দরকারটাই বা কি! 

চাইলে এখন ঘরে বসেই কেনা যায় আকর্ষণীয় সব পোশাক। এই সুযোগ নিয়ে এসেছে ‘সুরিয়া’। ফেসবুকে এই প্রতিষ্ঠানের একটি পেজ রয়েছে। এর মাধ্যমেই বিকিকিনি প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে।  

ফেসবুক পেজে ঢুকে দেখা গেলো, সুরিয়া শুধুই মেয়েদের পোশাক বিক্রি করছে। এখানে আপাতত আছে ডিজাইনারস কালেকশন, শাড়ি ও বাহারি গাউন। পোশাকগুলোর ছবির সঙ্গে কোড নম্বর যুক্ত আছে।  

সংশ্লিষ্টরা জানালেন, সুরিয়া থেকে কেনাকাটা করতে হলে শুরুতে গ্রাহকের নাম, ঠিকানা, পোশাকের কোড নম্বর ও যোগাযোগের নম্বর পাঠাতে হবে ইনবক্সে। বুকিং মানি হিসেবে ৫০০ টাকা জমা দেওয়ার সুযোগ আছে বিকাশের মাধ্যমে (০১৭৫৫৬৮২৪২৮)। ডেলিভারি চার্জ ঢাকার ক্ষেত্রে ৬০ টাকা। ঢাকার বাইরে হলে নেওয়া হয় কুরিয়ার চার্জ। ডেলিভারিতে নগদ টাকা দিলেই হাতে আসবে কাঙ্ক্ষিত পোশাকটি।

সুরিয়া কর্তৃপক্ষ জানিয়েছে, অনলাইনে গ্রাহকরা তাদের শতভাগ বিশ্বস্ত ভাবতে পারেন। কথায় নয়, কাজেই এর পরিচয় দিতে চান তারা।  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।