ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

গ্রামীণ ইউনিক্লোর ট্রেন্ডি ও আরামদায়ক ঈদ কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুন ১৮, ২০১৬
গ্রামীণ ইউনিক্লোর ট্রেন্ডি ও আরামদায়ক ঈদ কালেকশন

নতুন পোশাক ঈদের খুশির মাত্রা আরও বাড়িয়ে দেয়। ঈদের খুশির মাত্রা আরো বাড়িয়ে দিতে ঈদ কালেকশনে ট্রেন্ডি ও আরামদায়ক পোশাক নিয়ে এসেছে জাপান তথা এশিয়ার অন্যতম প্রধান পোশাকের ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো।

বাংলাদেশে এই ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনে ও আরামদায়ক ফেব্রিকে তৈরি ট্রেন্ডি কামিজ পাওয়া যাবে ১৬৯০ টাকায়। কামিজগুলোতে মনোরম ফ্লোরাল ডিজাইনের পাশাপাশি জাপানিজ এন্টিক ডিজাইনও রয়েছে।

এছাড়া কামিজের সঙ্গে মানানসই লেগিংস পাওয়া যাচ্ছে ৩৫০ টাকায়, পালাজ্জো ৭৯০ টাকায় এবং নতুন ওমেন পেন্সিল প্যান্টস পাওয়া যাচ্ছে ৮৯০ টাকায়।

ছেলেদের পণ্য সারিতে ট্রেডিশনাল এবং ট্রেন্ডি ডিজাইনের সঙ্গে যুক্ত হয়েছে ভিন্ন মোটিফে নতুন থ্রিডি এমব্রয়ডারি ডিজাইন পাঞ্জাবি, যার দাম পড়বে ১৬৯০ টাকা। এই ঈদে পাঞ্জাবির সঙ্গে কমর্ফোট ফিট পায়জামা পাওয়া যাচ্ছে। যার বিশেষ মূল্য ৫৯০ টাকা।

এছাড়া পাওয়া যাচ্ছে ভিন্ন ডিজাইনের পোলো টি-শার্ট, গ্রাফিক টি-শার্ট, ক্যাজুয়াল ও ফরমাল শার্ট, জিনস, চিনো প্যান্টস, বক্সার-ব্রিফ, ট্যাংক-টপসহ নানান পোশাক।

গ্রামীণ ইউনিক্লো আউলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড এবং গুলশান বাড্ডা লিংক রোডে।

আরোও জানতে লগ ইন করুন: http://www.facebook.com/grameenuniqlo

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।