ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

রঙ বাংলাদেশে ঈদ 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
রঙ বাংলাদেশে ঈদ 

রমজান এলেই ঈদের প্রস্তুতিও শুরু। কারণ একটা মাস কোথা দিয়ে চলে যাবে তা টেরই পাওয়া যাব না।

 
ঈদের মূল আকর্ষণই থাকে ঈদের শপিং, আর শপিং মানেই নতুন কাপড়, জুতো ইত্যাদি। অনেকে আগেভাগে কিনে মুক্ত হয়ে যেতে পছন্দ করেন। অনেক আবার দেখেশুনে, ঘুরেফিরে সময় নিয়ে কেনেন। রঙ বাংলাদেশ রয়েছে সবার পাশে। বন্ধুর মতো। এজন্যই শবেবরাতের পর থেকেই ঈদ কালেকশন তুলে আনা হয়েছে আউটলেটগুলোতে।  
রঙ বাংলাদেশ প্রথমবারের ঈদ আয়োজনে দিয়েছে বিশেষ গুরুত্ব। চারটি বিষয়কে প্রেরণা করেই সাজানো হয়েছে ঈদ সংগ্রহ। তুরস্কের বিখ্যাত হায়া সোফিয়া মসজিদ, ইন্দোনেশিয়ান বাটিক, কাঠখোদাই নকশা আর বাংলার এতিহ্যবাহী গয়না নকশা দিয়ে তৈরি হয়েছে ঈদের পোশাক।  
এবারের ঈদ কালেকশনে রঙ বাংলাদেশ ব্যবহার করেছে মেরুন, সাদা, কালো, সবুজ, অ্যাশ, ফিরোজা, হলুদ, কমলা ম্যাজেন্টা, সবুজ, নীল, অ্যাশ, বেগুনী, ডিপ পেস্টসহ আরো কিছু রং।  
ব্লক ও স্ক্রিন প্রিন্ট, মিক্স মিডিয়া, স্ক্রিন প্রিন্টের সঙ্গে কারচুপি করা হয়েছে পোশাকে।  
তাঁতের সুতি, হাফ-সিল্ক, এন্ডি ও  মসলিন শাড়ি; পাঞ্জাবি, সালোয়ার-কামিজ দোপাট্টা,
কাপল ড্রেস রয়েছে ঈদ কালেকশনে ।  
মূল্য:
রঙ বাংলাদেশে মেয়েদের শাড়ি কেনা যাবে ৫০০-১৫০০০ টাকায়। ছেলেদের পোশাকের দাম ৮০০ থেকে ৫৫০০ টাকা আর শিশুদের ৩০০ থেকে ২০০০ টাকা। গয়না রয়েছে ২৫০ থেকে ৩৫০০ টাকার। মগের দাম ২৫০ থেকে ৩০০ টাকা।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।