ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

ঈদে ছেলেদের পূর্ণাঙ্গ ফ্যাশন নিয়ে ‘b2win’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
ঈদে ছেলেদের পূর্ণাঙ্গ ফ্যাশন নিয়ে ‘b2win’

ঈদ উপলক্ষে ছেলেদের পূর্ণাঙ্গ ফ্যাশনের পসরা সাজিয়েছে ‘b2win’। নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট (ফুল, হাফ), টি-শার্ট, পোলো শার্ট, স্যান্ডেল সবই সাশ্রয়ী মূলে পাওয়া যাচ্ছে হাল ফ্যাশনের দেশীয় এ ব্র্যান্ডের শো-রুমগুলোতে।

আর একসঙ্গে কয়েকটি পণ্য কিনলে রয়েছে বিশেষ ছাড়ের ব্যবস্থাও।

তরুণ প্রজন্মসহ সব বয়সীদের বিষয় মাথায় রেখে এবারের ঈদে তিন শতাধিক নতুন ডিজাইনের পাঞ্জাবি রেখেছে ‘b2win’। ফ্যাশন সচেতনরা মাত্র ১১৫০ টাকা থেকে এসব পাঞ্জাবি কিনতে পারবেন।

শার্টের শতাধিক নতুন ডিজাইনের মধ্যে রয়েছে ফুল ও হাফ শার্ট। রুচিশীল ও আধুনিক ডিজাইনের এসব শার্টের মূল্যও রয়েছে সাধ্যের মধ্যে, মাত্র ৮৯০ টাকা থেকে শুরু।

প্রতিদিনই নতুন নতুন টি-শার্ট ও পোলো শার্ট যোগ হচ্ছে ‘b2win’ এর হ্যাঙ্গারে। আধুনিক ডিজাইন, বৈচিত্র্যময় ও আরামদায়ক এসব টি-শার্ট ২৪০ টাকা থেকে শুরু। আর পোলো শার্ট পাবেন মাত্র ৫৫০ টাকায়।

এছাড়াও পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে ৫০ এর বেশি নতুন ডিজাইনের স্যান্ডেল পাওয়া যাচ্ছে ‘b2win’ এর শোরুমগুলোতে। স্যান্ডেলের দামটাও জেনে নিন, মাত্র ৫৫০ টাকা থেকে পাওয়া যাচ্ছে চামড়ার তৈরি এসব আরামদায়ক স্যান্ডেল।

তারুণ্যের প্রিয় শপিং-সেন্টার শাহবাগের আজিজ সুপার মার্কেটে রয়েছে ‘b2win’ এর ৪টি শোরুম। দ্বিতীয় ও তৃতীয় তলায় এসব শোরুম ছাড়াও এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারে রয়েছে একটি।

যোগাযোগ: ০১৯৭৮২০১২০২,০১৯৭৮৩০১৩০২
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।