ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ক্যাটস আই-এর ব্র্যান্ড এম্ব্যাসেডর হলেন জোহাদ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৬
ক্যাটস আই-এর ব্র্যান্ড এম্ব্যাসেডর হলেন জোহাদ

‘ফ্যাশন’ শব্দটির সঙ্গে তারুণ্যের উদ্দামতা জড়িয়ে রয়েছে সবসময়। ফ্যাশনের লাগাম মুঠিতে ধরে যে কয়েকটি প্রতিষ্ঠান বাংলাদেশে নিয়ত ছুটে চলছে এবং নিত্য নতুন ফ্যাশনকে পরিচিত করছে তাদের অন্যতম ‘ক্যাটস আই’।

যাত্রা শুরু হয়েছিল আশি দশকের প্রথমলগ্নে, দিনে দিনে সেই যাত্রা আজ প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশের একটি অন্যতম ফ্যাশন আইকন হিসেবে। সাঈদ সিদ্দিকী রুমী ও আশরাফুন সিদ্দিকী ডোরা দম্পত্বিও নেতৃত্বে  ক্যাটস আই দীর্ঘ ৩৬ বছরে এসেও দেশীয় ফ্যাশন ব্র্যান্ড হিসেবে তরুণ-তরুণীদের পছন্দের শীর্ষে রয়েছে।

অলটারনেটিভ রক সংগীতের জনপ্রিয় গায়ক ও গিটারিস্ট  জোহাদ  রেজা চৌধুরী, এবার তার জনপ্রিয়তা এবং প্রতিভাকে সঙ্গী করে ব্র্যান্ড এম্ব্যাসেডর হতে যাচ্ছেন ক্যাটস আই-এর। পাশ্চাত্যের সাথে দেশি ট্রেন্ড এবং রুচির সমন্বয় করে ফরমাল ও ক্যাজুয়াল ফ্যাশনে সবসময় ফোকাস ইন ক্যাটস আই। ক্যাটস আইয়ে তরুণ-তরুণীদের পাশাপাশি ক্যাটস আই কিডজ নামে রয়েছে আরো একটি লেবেল।

ক্যাটস আই-এর  চেয়ারম্যান সাঈদ সিদ্দিকী রুমী জানান, ক্যাটস আই তরুণ প্রজন্মের ফ্যাশন ব্র্যান্ড তাই সবসময় তরুণ প্রজন্মের চাহিদাকে প্রাধান্য দিয়ে এবার ইয়াং ক্রেজ  ব্র্যান্ড এম্ব্যাসেডর ব্র্যান্ডিং-এর জন্য বেছে নেয়া হয়েছে।

এখন থেকে ক্যাটস আই এর মিডিয়া প্রচারণা ও ফটোশ্যুটগুলোর প্রতিনিধিত্ব করবেন জোহাদ। নেমেসিস ব্র্যান্ড-এর ভোকাল জোহাদ রেজা চৌধুরী বলেন, গানের মানুষ আমি। ৯৯ সালে যে গানের জন্য গড়ে তোলা নেমেসিস তাকে নিয়ে এগিয়ে যেতে চাই। বনেদি ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আই-এর সাথে আমার যাত্রা নতুন ভাবে আমার ক্যারিয়ারকে সমৃদ্ধ করবে। নিত্যনতুন অনুপ্রেরণায় ক্যাটস আই- সাথে ভালো কিছুর প্রতিনিধিত্ব করতে পারবো বলে আশা করি। ক্যাটস আই-এর ব্র্যান্ড এম্ব্যাসেডর চুক্তি সাক্ষর ও নাম ঘোষণার অনুষ্ঠানের নতুন ব্র্যান্ড এম্ব্যাসেডর-এর সাথে ক্যাটস আই-এর ৫ পরিচালক এবং চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক উপস্থিত ছিলেন।  

ক্যাটস আই ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, বগুড়া ও কক্সবাজার-এ ক্যাটস আই এর ২৫টি স্টোর রয়েছে। এছাড়া ক্যাটস আই-এর কো ব্র্যান্ড মুনসুন রেইন ও আনলিমিটেড নামে দুটি লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড রয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।