ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ভ্যালেন্টাইন ফটো কন্টেস্ট আবার!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
ভ্যালেন্টাইন ফটো কন্টেস্ট আবার!

বিশ্বজুড়ে ভালোবাসার পূজারীরা অপেক্ষা করছেন ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে আরও একবার মনের কথা জানাতে। এই চাওয়াকে সম্মান জানাতে পাঠক বন্ধুদের জন্য প্রতিবছরের মতো এবারও দেশের সবচেয়ে পাঠকপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ আয়োজন করেছে ভ্যালেন্টাইন কাপল ফটো কনটেস্ট।



আপনার প্রিয় মুহূর্তের ছবি পাঠিয়ে জিতে নিন আকর্ষণীয় সব উপহার। এবারও কিন্তু উপহারের তালিকা বেশ লম্বা।

নির্বাচিত ছবির জন্য বন্ধুরা পাবেন প্রিয়জনসহ বিনোদন কেন্দ্র নন্দনে প্রবেশ ও সব রাইড উপভোগের সুযোগ। এছাড়াও ভাগ্যবান বিজয়ী বন্ধুদের জন্য অপেক্ষা করছে ওমেন্স ওয়ার্ল্ডে পার্টি মেকআপ করে হোটেল সারিনায় ভ্যালেন্টাইন স্পেশাল কাপল ডিনার। আর বাংলানিউজের বিশেষ উপহারে থাকছে একজন প্রফেশনাল ফটোগ্রাফারের কাছে ফটোসেশনের দারুণ সুযোগ।

বাংলানিউজ ফটো কনটেস্টের সঙ্গে রয়েছে স্বনামধন্য জুয়েলারি হাউস আলহাসান ডায়মন্ড গ্যালারি। আর আলহাসান ডায়মন্ড গ্যালারির সৌজন্যে ডায়মন্ডের বিশেষ উপহারগুলোও আপনাদের জন্য।

বন্ধুদের দেওয়া নির্বাচিত সেরা ছবিগুলো দিয়েই সাজানো হবে ভালোবাসা দিবসের বিশেষ সংখ্যা।

প্রিয়জনের সঙ্গে তোলা ছবি ১১ ফেব্রুয়ারির মধ্যে পাঠিয়ে দিন এই ঠিকানায়: [email protected]
https://www.facebook.com/bnlifestyle
 
ছবির সঙ্গে উল্লেখ করুন আপনার নাম, ফোন নম্বর, বয়স ও পেশা।

মেইল ও সংবাদের মাধ্যমে বিজয়ীদের জানিয়ে দেওয়া হবে।

বিশেষ এই আয়োজনে বাংলানিউজের সঙ্গে রয়েছে বিউটি পার্টনার দেশের অন্যতম সৌন্দর্য সেবা দানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওর্য়াল্ড, হসপিটালিটি পার্টনার হোটেল সারিনা, এমিউসমেন্ট পার্টনার নন্দন পার্ক, গিফট পার্টনার আলহাসান ডায়মন্ড গ্যালারি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।