ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

হোটেল সারিনায় থাই ফুড ফেস্টিভাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
হোটেল সারিনায় থাই ফুড ফেস্টিভাল

আন্তর্জাতিক মানের আতিথেয়তা সেবার পাশাপাশি বিভিন্ন দেশের সংস্কৃতি আর নানান স্বাদের খাবারের সাথে রসনা বিলাসী মানুষের  পরিচয় করিয়ে দিতেই হোটেল সারিনা প্রতিনিয়ত আয়োজন করে থাকে বিভিন্ন ধারার খাবারের উৎসব।

এরই ধারাবাহিকতায় হোটেল সারিনা আয়োজন করেছে  ৩০ জানুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত জমজমাট থাই ফুড ফেস্টিভাল ।

যাতে থাকছে  হোটেল সারিনার থাই শেফ বুন্মির হাতে  তৈরি প্রকৃত থাই খাবারের আসল স্বাদ।

১৫ দিন ব্যাপী আয়োজিত এই থাই ফুড ফেস্টিভালের উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত রয়েল থাই দূতাবাসের কাউন্সেলর ওরানাস ওথায়ানান।  

এসময় থাই কাউন্সেলর বলেন, হোটেল সারিনা আয়োজিত থাই ফুড ফেস্টিভালে এসে মনে হচ্ছে যেন আমি আমার দেশেই আছি, আমার দেশের ঐতিহ্যবাহী খাবারের  প্রকৃত স্বাদ আমি এই বাংলাদেশে পেয়ে  খুবই আনন্দিত, আর এদেশের মানুষ আমার দেশের খাবার পছন্দ করে জেনেও আমি খুবই গর্বিত।

প্রকৃত থাই খাবারের স্বাদ বাংলাদেশিদের সামনে তুলে ধরার জন্য এই থাই ফুড ফেস্টিভাল আয়োজন করায় হোটেল সারিনা কর্তৃপক্ষকে তিনি ধন্যবাদ জানান।

হোটেল সারিনার মহা ব্যবস্থাপক একরামুল হক  বলেন, হোটেল সারিনা সবসময়ই অতিথিদের সামনে দেশীয় খাবারে পাশাপাশি বিভিন্ন দেশের ঐতিহ্যবাহী খাবারও পরিবেশন করে থাকে, সেই  ধারাবাহিকতায় আজকের এই থাই ফুড ফেস্টিভাল, আমরা আশা করি আসল থাই খাবারের প্রকৃত স্বাদ  অতিথিরা এখানে উপভোগ করতে পারবেন।

হোটেল সারিনার প্রধান বিক্রয় ও বিপণন কর্মকর্তা মুহাম্মদ ফাওয়াদ বলেন-বিদেশি অতিথিদের সামনে দেশীয় নানান স্বাদের খাবার আর দেশি অতিথিদের সামনে ভিন্ন দেশের প্রকৃত খাবারের স্বাদ তুলে ধরার মাধ্যমে অন্যান্য দেশ, জাতি ও বৈচিত্র্যের সাথে মেলবন্ধন সৃষ্টি করতেই হোটেল সারিনার এই প্রয়াস।

হোটেল সারিনার  দি এলিট থাই রেস্টুরেন্ট এ চলবে এই উৎসব, প্রতিদিন সন্ধ্যা ৬,৩০ মিনিট থেকে রাত ১১ টা পর্যন্ত উপভোগ করা যাবে এই আয়োজন।
১৫ দিনের এই থাই ফুড ফেস্টিভাল প্রচার সহযোগিতায় ডোনা মিডিয়া।

যোগাযোগ: ০১৯৮২ ৭০০ ৭০০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।