ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

অরা বিউটি লাউঞ্জে শীতকালীন প্যাকেজ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৬
অরা বিউটি লাউঞ্জে শীতকালীন প্যাকেজ

এই শীত অরা বিউটি লাউঞ্জ সৌন্দর্য সচেতন নারীদের জন্য দিচ্ছে চারটি অফার।

এ অফারের আওতায় পাবেন ১২ হাজার টাকায় এক্সক্লুসিভ ব্রাইডাল মেকওভার সঙ্গে ফেসিয়াল, গ্লো এন্ড শাইনিং মেনিকিওর-পেডিকিওর ও প্রিমিয়াম পার্টি মেকওভার ফ্রি।

অন্যদিকে মাত্র ১৬ হাজার টাকায় প্রিমিয়াম হলুদ মেকআপ ও ওয়েডিং মেকআপ এর সঙ্গে থাকছে একটি এক্সকু¬সিভ পার্টি মেকআপ, এছাড়াও আরও দুটি আকর্ষণীয় প্যাকেজ রয়েছে এই শীতে।

অরা বিউটি লাউঞ্জের স্বত্তাধিকারী ও বিউটি এক্সপার্ট নিশাত আদনান তারিক বলেন, ‘আমরা সবসময়ই সময় উপযোগী সেবা নিয়ে সৌন্দর্য সচেতন নারীদের সামনে উপস্থিত হই। সেই ধারাবাহিকতায় বিয়ে উৎসব এবং শীত এই দুটো বিষয়কে সামনে রেখে এক্সক্লুসিভ সব প্যাকেজ নিয়ে হাজির হয়েছি গ্রাহকদের সামনে। ত্বকের পরিচর্যা ও বিয়ের বিভিন্ন ধাপে সাজ থেকে শুরু করে পার্টি মেকআপের এই প্যাকেজগুলোর মাধ্যমে তাদের কাক্ষিত সাজটিও  পাওয়া যাবে। ’

এ প্যাকেজ ছাড়াও অরাতে রয়েছে ব্রাইডাল মেকআপ, ব্রাইডাল মেহেদি, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাটিং এন্ড স্টাইল, হেয়ার কালারিং, হেয়ার রিবন্ডিং, ফুট মাসাজ সহ রূপচর্চার আরও নানান সেবা।

যোগাযোগ: গোল্ড প্যালেস (২য় তলা), ৩, নিউ বেইলি রোড, ঢাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।