ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ইটালিয়ান ফুড ফেস্টিভাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
ইটালিয়ান ফুড ফেস্টিভাল

র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল, ঢাকা, ভোজন রসিকদের জন্যে ইতালিয়ান ঐতিহ্যবাহী ও জনপ্রিয় খাবার নিয়ে আয়োজন করেছে ‌ইটালিয়ান ফুড ফেস্টিভাল।

হোটেলটির ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্ট্রুরেন্টে ২৭ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর, ২০১৫, ১০(দশ) দিন ব্যাপী চলবে এই আয়োজন।

ইটালিয়ান তারকা শেফ এন্টনিয় গ্রভাগনো নিজের রন্ধন শৈলীতে ভোজন রসিকদের জন্যে পরিবেশন করবেন বিভিন্ন ধরনের অ্যাপটাইজার, পাস্লা, পিজা, রিসোতো, সুপ, সালাদ, ডেজার্ট এর প্রায় ২০০ পদের খাবার।

১০ দিনের আয়োজনের প্রতিদিনই থাকছে আলাদা আলাদা স্পেশাল মেনু। ইতালিয়ান এই অনন্য সাধারণ খাবারের স্বাদ নিতে জন প্রতি খরচ করতে হবে ৩৯৯৯ টাকা। খাবার পরিবেশন করা হবে বুফে সিস্টেমে।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, অনুষ্ঠানের উদ্ভোধন করবেন ব্রিগেডিয়ার জেনারেল জনাব জাহাঙ্গির আলম (অব:), ব্যবস্থাপনা পরিচালক, সেনা হোটেল ডেভেলপমেন্টস লিমিটেড। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সুইজারল্যান্ড, থাইল্যান্ড ও জার্মানির রাষ্ট্রদূত।  

পুরো আয়োজনের বেভারেজ পার্টনার হিসেবে থাকছে কোকাকোলা এবং সহযোগী প্রতিষ্ঠান হিসেবে থাকছে তাজ এন্টারপ্রাইজ, এক্সপোলিংক, জেবি ট্রেডিং, নর্থইন্ড ও র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম।

এই আয়োজনে ইতালিয়ান খাবারের স্বাদ উপভোগের পাশাপাশি থাকছে বিশেষ র‌্যাফেল ড্র এর ব্যবস্থা। যেখানে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল, ঢাকায় এক রাত থাকার সুযোগ [ সাথে থাকছে কপ্লিমেন্টারি ডিনার এবং ব্রেকফাস্ট], দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল, চট্টগ্রামে এ এক রাত থাকার সুযোগ [ সাথে থাকছে কপ্লিমেন্টারি ডিনার এবং ব্রেকফাস্ট এর সুযোগ ] এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পাবেন ওয়াটার গার্ডেন ব্রাসারি রেস্ট্রুরেন্ট-এ চারটি বুফে ডিনার।

র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের মহাব্যবস্থাপক ক্রিস্তফ ভোগলি বলেন, বাংলাদেশের ভোজন রসিকদের বিশ্বের অন্যান্য দেশের ঐতিহ্যবাহী ও জনপ্রিয় খাবারের স্বাদ দিতে, আমাদের প্রতিষ্ঠান নানা ধরনের আয়োজন করে থাকে যার ধারাবাহিকতায় এবারের এই প্রয়াস।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।