ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

লাইফস্টাইল

শীতে জমকালো ফ্যাশন শো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
শীতে জমকালো ফ্যাশন শো

পৌষের পড়ন্ত বিকেলে গোধুলীর আলোছায়ার সঙ্গে মঞ্চের আলোকছটার যেন অদ্ভুত মিল খুঁজে পাওয়া গেল। ধোঁয়া এবং নানা রঙ্গের আলোতে আচ্ছন্ন পুরো একটি মঞ্চ।

এর মাঝ থেকে বেরিয়ে এলো এক পরী। মোহনীয় ভঙ্গিতে হেঁটে বেড়াচ্ছে চারপাশ।

রূপকথার কোনো গল্প নয় এটি। উইন্টার ফ্যাশন শো’র দৃশ্য। দ্যা বিগ এ কমিউনিকেশনের এক বছরপূর্তিতে আয়োজিত এ ফ্যাশন শো টি দৃষ্টি কেড়েছে সবার। ২২ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর কচিকাঁচা মিলনায়তনে অনুষ্ঠিত হয় জমকালো এই ফ্যাশন শো।

বর্ষ পূর্তিতে আয়োজিত ফ্যাশন শোতে শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন দ্যা বিগ এ কমিউনিকেশনের ডিরেক্টর তৌফিক অপু।
ফ্যাশন শোটি পাঁচটি কিউ তে সজ্জিত ছিল। এর মধ্যে এক্সিকিউটিভ লুক, ঐতিহ্যবাহি জামদানি, শীতে শ্রীময়ী বুটিকস আইটেম এবং বড়দিনের গাউন। রেডিয়েন্ট ফ্যাশন ইনষ্টিটিউটের ছাত্রীরা বড়দিনের গাউনগুলো ডিজাইন করেছে।

এ প্রসঙ্গে অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং রেডিয়েন্ট এর চেয়ারম্যান গুলশান নাসরীন চৌধুরী বলেন, ‘দিন দিন গাউন বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এবং বিভিন্ন ফ্যাশন শো তে গাউনগুলো প্রদর্শনের কারণে ক্রেতার সংখ্যা বাড়ছে। দ্যা বিগ এ কে ধন্যবাদ আমাদের গাউনগুলো প্রদর্শনের জন্য। ’

পুরো অনুষ্ঠানের মধ্যে ছিল মডেল অভিনেতা সানি ও অনন্যার দ্বৈত ড্যান্স এবং গানের আয়োজন। এম এন এস প্রোপার্টিস এর সৌজন্যে ফ্যাশন শো টি পরিবেশিত হয় এবং অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিল পেট প্রোডাকশন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa