ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

লাইফস্টাইল

জেবি অটো কার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৪
জেবি অটো কার

রাজধানীর বারিধারায় গত ১২ নভেম্বর দেশের অন্যতম শিল্প উদ্যোক্তা প্রতিষ্ঠান জজ ভূঞা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান জেবি অটো কারের নতুন শোরুম উদ্বোধন করা হয়েছ।

এদিন সন্ধ্যায় ফিতা কেটে শোরুমটির উদ্বোধন করেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জজ ভূঞা গ্রুপের চেয়ারম্যান ও এমডি প্রকৌশলী ফায়জুর রহমান ভূঞা জুয়েল, অগ্রনী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবদুল হামিদ, উপ ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান খান, বিএসএমএমইউ এর উপ-উপাচার্য ডা. শহীদুল্লাহ শিকদারসহ আরো অনেক বিশিষ্টজন।

জেবি অটো কার অর্ধশতাধিকেরও বেশি গাড়ি নিয়ে যাত্রা শুরু করলেও অচিরেই আরও প্রায় পাঁচ শতাধিক গাড়ি আমদানির বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

নতুন উদ্যোগ প্রসঙ্গে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডি প্রকৌশলী ফায়জুর রহমান ভূঞা জুয়েল বলেন, গাড়িকে সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে নিয়ে আসতে চাচ্ছি এই প্রতিষ্ঠানের মাধ্যমে।

প্রতিমন্ত্রী মির্জা আজম প্রতিষ্ঠানের শুভকামনা জানিয়ে বলেন, বর্তমান সরকার সৎ ও পরিশ্রমী উদ্যোক্তাদের পাশে সব সময়ই ছিল, আছে এবং থাকবে। আমি জজ ভূঞা গ্রুপের এই অগ্রযাত্রাকে সাধুবাদ জানাই এবং তাদের সাফল্য কামনা করি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa