ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শীতের ব্লেজারে ইনফিনিটি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৪
শীতের ব্লেজারে ইনফিনিটি ছবি: সংগৃহীত

শীতে ফ্যাশন সচেতন ক্রেতাদের চাহিদা মেটাতে ইনফিনিটি বাজারে নিয়ে এসেছে বাহারী ডিজাইনের ব্লেজার। আন্তর্জাতিক ফ্যাশন ট্রেন্ডকে মাথায়  রেখে এসব ব্লেজার ডিজাইন করা হয়েছে।



এর মধ্যে ফরমাল ব্লেজারের সঙ্গে ক্যাজুয়াল ব্লেজাররেও আনা হয়েছে নতুনত্ব। রং এর পাশাপাশি গুরুত্ব দেয়া হয়েছে কাটিংয়েও।   তরুণদের জন্য ক্যাজুয়াল ব্লেজারে রয়েছে রং-এর সাথে মানানসই র্স্মাটশেফ বাহারী ডিজাইন।

কর্পোরেট গ্রাহকদের জন্য রয়েছে মানানসই ফরমাল ব্লেজার। ফরমাল শেফ ব্লেজাররের ক্ষেত্রে ব্লু, ব্ল্যাক বেগুনী, গ্রে ও এ্যাস কালারকে প্রাধান্য দেয়া হয়েছে। এখানে রয়েছে পার্টি কমপ্লিট স্যুট। আর এসব পণ্যের দাম নির্ধারণ করা হয়েছে ক্রেতাদের হাতের নাগালের।

লুবনান ট্রেড কনসরটিয়ামের পরিচালক ও প্রধান ডিজাইনার নাঈমুল হক খান বাংলানিউজকে বলেন, ইনফিনিটি সব সময় অনুষ্ঠান এবং আবহাওয়ার সঙ্গে মিলিয়ে ক্রেতাদের জন্য নিত্য নতুন ডিজাইনের পোশাক নিয়ে আসে। আর এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

ইনফিনিটির শীতের পোশাক ঢাকাসহ সারা দেশের আউটলেটগুলোতে পাওয়া যাচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।