ঢাকা, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২, ২৬ জিলকদ ১৪৪৩

লাইফস্টাইল

স্বাস্থ্য ঝুঁকি এড়াবে গিফট কার্ড

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৪
স্বাস্থ্য ঝুঁকি এড়াবে গিফট কার্ড

আমরা অনেক কিছু নিয়ে সচেতন থাকি। কিন্তু সব অবহেলা যেন নিজেকে নিয়ে।

একবার ভাবুনতো কোনো গুরুতর অসুস্থতা ছাড়া কখনো কি আমরা ডাক্তারের চেহারা দেখি?

উত্তর যদি না হয়, তবে জেনে রাখতে হবে বড় কোনো সমস্যা দেখা দেয়ার আগে মাঝে মাঝে শরীরের চেকআপ করানো সবার জন্যই উচিৎ।

প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে যারা চিন্তিত তাদের চিন্তা দূর করতে এ্যাপোলো হসপিটালস ঢাকা নিয়ে এসেছে হেলথ চেক গিফট।

১৯ অক্টোবর ২০১৪, এস টি এস হোল্ডিংস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর ও সিইও আর বাসিল এবং বিশেষ অতিথি স্থপতি মোবাশ্বের হোসেন উপস্থিত থেকে “হেলথ চেক গিফট” এর মোড়ক উন্মোচন করেন। এসময় আর বাসিল বলেন, আমরা চাই আমাদের প্রিয়জনের সুস্থতা। কিন্তু অনেক সময় আমাদের প্রিয়জনদের অজান্তেই অসুস্থতা বাসা বাঁধে তাদের শরীরে। এই অসুস্থতার কথা আমরা যখন জানতে পারি কোন কোন ক্ষেত্রে অনেক দেরি হয়ে যায়। জনগনকে সচেতন করতেই এই প্রচেষ্টা।

বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার ডাঃ শাগুফা আনোয়ার বলেন, স্বাস্থ্য ঝুঁকি এড়াতে সচেতনতা বাড়ানোর লক্ষ্যেই এ্যাপোলো হসপিটালস ঢাকার এই ধরণের নতুন ব্যতিক্রমধর্মী উদ্যোগ বাংলাদেশে এই প্রথম। তিনি আরো বলেন, জীবন একটি অতি মূল্যবান উপহার। যে কেউ এই গিফট ক্রয় করে সে নিজে অথবা তার কোন প্রিয়জনকে উপহার দিতে পারবে, যা নিশ্চিত করবে তার নিজের বা প্রিয়জনের সুস্থতা।

বিশেষ অতিথির বক্তব্যে জনাব মোবাশ্বের হোসেন এ্যাপোলো কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ধরণের মহতী উদ্যোগ আমাদের সবারই উচিত সারা দেশে ছড়িয়ে দেওয়া।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এ্যাপোলো হার্ট সেন্টারের সিনিয়র কনসালটেন্ট ডাঃ শামস্ মুনওয়ার ও প্রফেসর (ডাঃ) মো: সাহাবুদ্দিন তালুকদার। হেলথ চেক গিফট এর মোড়ক উন্মোচন  অনুষ্ঠানে হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী, স্টাফ, কনসালটেন্টগণ, গণমাধ্যম কর্মীগণ এবং অন্যান্য অতিথিবৃন্দও উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa